Views: 129

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

কারখানায় লোহা গলানোর সময় ৭ শ্রমিক দগ্ধ


ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ডে এক ইস্পাত কারখানায় লোহা গলানোর সময় আগুনে দগ্ধ হয়ে এক ভারতীয়সহ সাতজন হাসপাতালে ভর্তি হয়েছেন। এদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার বিকেলে সীতাকুণ্ড উপজেলার ছোট কুমিরায় এ ঘটনা ঘটে। দগ্ধদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।


আহতরা হলেন- ভারতীয় নাগরিক কেওয়াল সিং চৌহান, রবীন্দ্র, শাহীন আলম, টিপু সুলতান, শহীদুল ইসলাম, নুরুজ্জামান এবং আমীর হোসেন।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন তালুকদার বলেন, সীতাকুণ্ডের একটি ইস্পাত কারখানায় লোহা গলানোর সময় গ্যাসের আগুনের শিখা ছিটকে পড়ে সাত ব্যক্তি দগ্ধ হয়েছেন। তাদের চমেক হাসপাতালে আনার পর ছয়জনকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। টিপু সুলতানকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।

বার্ন ইউনিটের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. রফিক উদ্দিন আহমদ বলেন, অগ্নিদগ্ধ ছয় ব্যক্তির শরীরের ৪ থেকে ১১ শতাংশ, মুখ, হাত ও শ্বাসনালী পুড়ে গেছে। শ্বাসনালী পুড়ে যাওয়ায় তাদের অবস্থা আশঙ্কাজনক। তাই তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-পাওয়ার টিলার সংষর্ঘ, নিহত ৩

Saiful Islam

৮ বছর ধুঁকে মারা গেলেন তাজরীনে শ্রমিক শারমিন

Shamim Reza

হাসপাতালে ডেঙ্গু নিয়ে ৮৮ রোগী চিকিৎসাধীন

azad

ফাঁড়ির সামনের বাসার ছাদে মুয়াজ্জিনের স্ত্রীর লাশ

Shamim Reza

স্ত্রী-সন্তানদের দেখভালের শর্তে একদিনে ৪৭ স্বামীকে খালাস দিলেন আদালত

rony

বাগেরহাটে কলেজ ছাত্রীকে ধর্ষণ, ধর্ষককে কারাগারে প্রেরণ

Shamim Reza