Views: 393

জাতীয়

কারাগারে নেওয়া হচ্ছে হাজী সেলিমের ছেলে ইরফানকে

জুমবাংলা ডেস্ক : হাজী সেলিমের ছেলে কাউন্সিলর ইরফান ও তার দেহরক্ষীকে কেন্দ্রীয় কারাগারে নেওয়া হচ্ছে। এর আগে হাজী সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর মো. ইরফান সেলিমের এক বছরের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম তাকে এ সাজা দেন। এ সময় ইরফানের দেহরক্ষী মো. জাহিদুলকে ইসলামকেও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।


মাদক ও অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহারের দায়ে এ শাস্তি দেওয়া হয়েছে বলে আদালত সূত্র জানিয়েছে। সোমবার (২৬ অক্টোবর) দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত ইরফানের বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

ঘটনাস্থল থেকে সময় সংবাদের বিশেষ প্রতিনিধি ওমর ফারুক জানিয়েছেন, দুপুর ১২টার দিকে অভিযান শুরু হয়। ৮তলা ভবনের প্রতিটি ফ্লোরে অভিযান চলে। এরফানের বাসা থেকে বেশ কিছু অবৈধ জিনিস উদ্ধার করে র‌্যাব। এর মধ্যে আছে একটি আগ্নেয়াস্ত্র, যেটা অবৈধ। সেটির কাগজপত্র এখনও দেখাতে পারেননি তিনি। এছাড়া, ৫-৬ লিটার মদ ও ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বাড়িটি থেকে। পাওয়া গেছে বেশ কিছু বিয়ারের ক্যান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

Saiful Islam

চিফ হুইপের নামে ফেসবুক আইডি খুলে প্রতারণা করতেন তিনি

Shamim Reza

সরকারকে টেনে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়ে গেছে বিএনপি : তথ্যমন্ত্রী

Shamim Reza

বাংলাদেশ পাবে ৭ কোটি ভ্যাকসিন

Shamim Reza

কারাভোগের পর ৯ জেলেকে ফেরত দিলো মিয়ানমার

Shamim Reza

ডিসেম্বর থেকে অ্যান্টিজেন পরীক্ষা : সেব্রিনা

Shamim Reza