Views: 409

বিভাগীয় সংবাদ

কারাগারে বিয়ে: জামিন পেলেন ধর্ষণ মামলার সেই আসামি


জুমবাংলা ডেস্ক: ফেনী কারাগারে থেকে বাদীকে বিয়ে করা ধর্ষণ মামলার সেই আসামি জহিরুল ইসলাম জিয়াকে জামিন দিয়েছেন হাইকোর্ট। সোমবার (৩০ নভেম্বর) বিচারপতি এম. ইনায়েতুর রহিমের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আসামির আইনজীবী ফারুক আলমগীর চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ফেনীর ধর্ষণ মামলার এক আসামি কারাগারে থেকে বিয়ে করে মুক্তির জন্য জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন। ১৯ নভেম্বর ফেনীর কারাগারে আসামির সঙ্গে বিয়ে হয় ধর্ষণের শিকার ওই নারীর।


মামলার আসামি জহিরুল ইসলাম ওরফে জিয়া উদ্দিনের বাড়ি ফেনীর সোনাগাজীর চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ পশ্চিম চর দরবেশ গ্রামে।

প্রসঙ্গত, গত ২৭ মে জেলার সোনাগাজীর চরদরবেশ এলাকার এক তরুণীকে ধর্ষণ করেন তার প্রেমিক জহিরুল ইসলাম জিয়া। ঘটনার দিনই জিয়ার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন ভুক্তভোগী। গত ২৯ মে জিয়াকে গ্রেপ্তার করে সোনাগাজী মডেল থানা পুলিশ।

বিচারিক আদালতে ব্যর্থ হয়ে জিয়ার জামিনের জন্য হাইকোর্টে আবেদন করেন তিনি। পরে গত ১ নভেম্বর বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের বেঞ্চ আদেশ দেন জিয়া ওই মেয়েকে বিয়ে করলে জামিনের বিষয়টি বিবেচনা করা হবে। ওই আদেশের পরই ফেনী জেলা কারাগারে তাদের বিয়ে সম্পন্ন হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মায়ের রক্তের টাকা যোগাড় করতে নবজাতক বিক্রি

Saiful Islam

গরু চুরির অভিযোগে জামাই-শ্বশুর আটক

Saiful Islam

শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে কলেজ শিক্ষিকা গ্রেফতার

Saiful Islam

মাছ ধরে নিয়ে যাচ্ছে ভারতীয় জেলেরা, বিপর্যয়ে শুঁটকি শিল্প

Saiful Islam

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের শিকার কলেজছাত্র

Saiful Islam

রাজশাহী বিমানবন্দরে দুর্ঘটনার কবলে বিমান

Shamim Reza