Coronavirus (করোনাভাইরাস) বিনোদন

কারা অভ্যন্তরে করোনায় আক্রান্ত ‘ধর্ষক’

বিনোদন ডেস্ক : হলিউডের প্রযোজক হার্ভে ওয়েনস্টেইন চলচ্চিত্র জগতের এক আলোচিত নাম। একাধিক নারীকে যৌন হেনস্থা ও ধর্ষণ করার অভিযোগে ২৩ বছরের কারাদন্ড দেওয়া হয়েছে তাকে। বর্তমানে কারাগারেই আছেন তিনি। আর কারা অভ্যন্তরেই নাকি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই প্রযোজক।

নিউইয়র্ক স্টেট কারেকশনাল অফিসারস ও পুলিশ বেনিভিল্যান্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মাইকেল পাওয়ারস গণমাধ্যমকে জানিয়েছেন গত রোববার ওয়েনস্টেইনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। ৬৮ বছর বয়সী এই প্রযোজককে এখন আইসোলেশনে রাখা হয়েছে।

গত বছর সাবেক প্রযোজক হার্ভে ওয়েনস্টেইনের বিরুদ্ধে নতুন করে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। পোল্যান্ডের এক ১৬ বছরের মডেল কাজা সোকোলা অভিযোগ তুলেছিলেন। সাবেক মডেলের দাবি, ২০০২ সালে হার্ভে ওয়েনস্টেইন তাকে যৌন হেনস্থা করেছিলেন।

এরপর হার্ভের বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও হার্ভের বিরুদ্ধে অভিযোগ, ২০০৬ সালে অভিনেত্রী জেসিকা মানকে ও ২০১৩ সালে প্রযোজনা সহকারি মিমি হ্যালেইকে যৌন নির্যাতন করেছেন তিনি। তাদের মামলার প্রেক্ষিতে হার্ভের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হলে গত ফেব্রুয়ারিতে আদালত তাকে ২৩ বছর কারাদন্ড দেন। সূত্র : এনডিটিভি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা যুদ্ধে দৃষ্টান্ত স্থাপন করলেন চীনের যে চিকিৎসক

Sabina Sami

করোনা পরিস্থিতিতে বাড়ির বাইরে দেখামাত্রই গুলির নির্দেশ প্রেসিডেন্টের

Sabina Sami

দুঃসময়ে উদার সাহসীদের জন্য শ্রদ্ধা

Sabina Sami

করোনার হানা এবার এশিয়ার বৃহত্তম বস্তিতে, আতঙ্কে মুম্বাই

Sabina Sami

করোনা পরিস্থিতি ভীতিকর হচ্ছে

globalgeek

বিশ্বব্যাপী করোনাভাইরাসে আক্রান্ত প্রায় দশ লাখ

Sabina Sami