কালীগঞ্জে ৭৬ জন দুঃস্থ-অসহায় পেলো এমপি ও এসপি’র ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কালীগঞ্জে ৭৬ জন দুঃস্থ ও অসহায়র মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। করোনা মহামারী ও ঈদ-উল-আযহা উপলক্ষে স্থানীয় সাংসদ মেহের আফরোজ চুমকি ও জেলা পুলিশ সুপার এস.এম শফী উল্লাহ’র পক্ষ থেকে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

বুধবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার রায়েরদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি প্রধান অতিথি হিসেবে এ ঈদ উপহার বিতরণ করেন। নাগরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ অলিউল ইসলাম অলির সভাপতিত্বে¡ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা পুলিশ সুপার এস.এম শফী উল্লাহ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন সরকার, এইচ এম আবুবকর চৌধুরী, এসএম রবীন হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলার তুমলিয়া ইউনিয়নে ২৬ জন ও নাগরী ইউনিয়নের ৫০ জনসহ মোট ৭৬ জনের মধ্যে ঈদ উপহারের মধ্যে ঈদ উপহার দেওয়া হয়।  ঈদ উপহারের মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি পিয়াঁজ, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি লবন, ১টি সাবান এবং ১ প্যাকেট মাস্ক।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





rskal