বিনোদন

কাহিনি পছন্দ হয়নি, তবু বক্স অফিসে দাপট

বিনোদন ডেস্ক : শুক্রবার ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে ইমতিয়াজ আলি পরিচালিত নতুন ছবি ‘লাভ আজ কাল’। কার্তিক আরিয়ান ও সারা আলি খান অভিনীত ছবিটির কাহিনি দর্শকদের নাড়া দিতে না পারলেও মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ছবিটি আয় করেছে ১২.২৫ কোটি রুপি!

যা বক্স অফিস বিশ্লেষকদের ধারণার সাথে অনেকটাই মিলে গেছে।

ছবির কাহিনি নিয়ে বেশ মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। অনেকের কাছেই ছবিটি ২০০৯ সালে মুক্তি পাওয়া সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘লাভ আজ কাল’ ছবিটির মতই মনে হয়েছে!

ছবির কাহিনীতে ভিন্নতা আশা করলেও তা নিরাশ করেছে সবাইকে। তবে প্রথমবারের মত পর্দায় সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের জুটি বেশ প্রসংশিত হয়েছে।

২০০৯ সালে মুক্তি পাওয়া সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোনের ‘লাভ আজ কাল’ প্রথম দিনে আয় করেছিল ৮.০২ কোটি রুপি। ছবিটি পুরো বিশ্বে আয় করতে পেরেছিল ১১৬.২২ কোটি।

কার্তিক আরিয়ান ও সারা আলি খান অভিনীত ৬৫কোটি রুপি বাজেটের এই ছবিটি মুক্তি পেয়েছে ভারতের আড়াই হাজার প্রেক্ষাগৃহে।

বলিউডের বহু চর্চিত জুটি সারা আলি খান এবং কার্তিক আরিয়ান। তাদের প্রেমের খবর প্রায়ই থাকে শিরোনামে। তাই বড় পর্দায় কার্তিক-সারা জুটির রসায়ন দেখার জন্য ‘লাভ আজ কাল’ ছবিটি নিয়ে বাড়তি আগ্রহ দর্শকের। ‘লাভ আজ কাল’ ছবিটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ