কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই বৃদ্ধ গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয় গেছে। গতকাল বৃহস্পতিবার রাতে দুই ব্যক্তিকে আসামি করে উল্লাপাড়া মডেল থানায় একটি ধষর্ণ মামলা দায়ের করেন কিশোরীর মা। অভিযান চালিয়ে অভিযুক্ত দুই আসামিকে রাতেই গ্রেপ্তার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ভেংড়ী গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে মো. গোলাম হোসেন (৬০) ও একই গ্রামের মৃত নূর কবিরের ছেলে মো. ওমর আলী (৫০)।

ধষর্ণ মামালার তদন্তকারী কর্মকর্তা ও উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস (পিপিএম) জানান, উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের এক কিশোরী গত ৮ জুলাই বিকেলে গ্রামের মাঠে ঘাস কাটতে গেলে অভিযুক্ত দুজন তাকে পাটক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ওই কিশোরীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে যায়।

বিষয়টি স্থানীয়রা বিচার সালিসে মীমাংসা হবে বলে অপেক্ষায় ছিল কিশোরীর পরিবার। বিচার না দেওয়ায় বৃহস্পতিবার রাতে ওই ভুক্তভোগীর মা ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে। অভিযুক্ত দুই আসামিসহ শুক্রবার সকালে ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দী প্রদানের জন্য সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


জুমবাংলানিউজ/এসআর