Views: 12

খুলনা বিভাগীয় সংবাদ

কিশোরীকে ধর্ষণের পর পতিতাবৃত্তিতে বাধ্য করায় গ্রেফতার ৪


জুমবাংলা ডেস্ক : মোংলার সিগনাল টাওয়ার এলাকার এক কিশোরীকে দীর্ঘ প্রায় ৬ মাস ধরে আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করাসহ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই কিশোরী মঙ্গলবার থানায় মামলা দায়েরের পর ধর্ষকসহ পতিতাবৃত্তিতে বাধ্য করার অপরাধে ৪ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১২ জানুয়ারি) এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী থানায় মামলা দায়েরের পর তাদেরকে আটক করেছে মোংলা থানা পুলিশ। ভুক্তভোগী কিশোরী ওই উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।


আজ বুধবার (১৩ জানুয়ারি) সকালে আটককৃতদের বাগেরহাট জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মামলার আসামিরা হলেন- শারমিন বেগম (৩০), শিউলি বেগম (৪৫), পারভিন বেগম (৩৫), শিল্পী বেগম (৩৬), আলী হোসেন (৩৮), দেলো পাটোয়ারী (৩০) ও তায়েবা বেগম (৩০)। পরে কিশোরীকে ধর্ষণের দায়ে দেলো পাটায়ারী আর পতিতাবৃত্তিতে বাধ্য করায় তার আত্মীয় শারমিন, শিউলি ও শিল্পীকে আটক করেছে পুলিশ। মামলার অপর আসামি ধর্ষক আলী হোসেন ও তায়েবা বেগম পলাতক রয়েছেন। আটকদের বাড়ি মোংলার কাইনমারী ও সিগনাল টাওয়ার এলাকায়।

গত ১১ জানুয়ারি কিশোরীর মা-বাবা তাকে সেখান থেকে উদ্ধার করে মোংলায় নিয়ে আসেন। সর্বশেষ তাকে দেলো পাটোয়ারী (৩০) ধর্ষণ করেন। এর আগেও বাড়িতে রেখে এবং বিভিন্ন বাড়িতে নিয়ে তাকে দিয়ে পতিতাবৃত্তি করানো হয়।

মোংলা থানার ওসি (তদন্ত) তুহিন মন্ডল জানান, মোংলা পৌর শহরের সিগনাল টাওয়ার এলাকার ওই কিশোরীকে ৬ মাস আগে তার আত্মীয় শিউলি বেগম ও শারমিন বেগম কাজের কথা বলে শরণখোলার ধানসাগর এলাকায় নিয়ে যান। এরপর সেখানে ওই কিশোরীকে রেখে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করেন তারা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রেমিককে বশ করতে গিয়ে কবিরাজের কাছে ধর্ষিত তরুণী

Saiful Islam

চুরির টাকায় ২৬ বিয়ে, ২৭ নম্বর বিয়ের আগের দিন ধরা

Saiful Islam

বালিকা বিদ্যালয়ে ভর্তির তালিকায় বালকের নাম

Saiful Islam

বিয়ের প্রলোভন দেখিয়ে ৭ম শ্রেণির ছাত্রীকে ১০ম শ্রেণির ছাত্রের ধর্ষণ

Shamim Reza

প্রকাশ‌্যেই সিল মারবেন: কুষ্টিয়ায় মেয়র প্রার্থীর ভিডিও ভাইরাল

Saiful Islam

ময়মনসিংহে ৪০ কেজি ওজনের কষ্টি পাথর উদ্ধার, আটক ৭

Saiful Islam