গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কিশোরীকে ধর্ষণ করে ভিডিও ফেসবুকে, কিশোর গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে এক কিশোরীর সঙ্গে অশালীন ভিডিও ধারণ করে ফেসবুকে দেয়ায় দুই কিশোরকে আসামি করে মামলা হয়েছে। এই ঘটনায় বুধবার (২৭ মে) দুপুরে উপজেলার বরমী থেকে অভিযুক্ত এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

ভিকটিম কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী। অভিযুক্ত কিশোরদের একজনের বয়স ১৪ বছর, তার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলায়। অপরজনের বাড়ি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায়। তার বয়স ১৫ বছর। কিশোরী ও কিশোরদের পরিবার শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় ভাড়া থাকেন।


কিশোরীর স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, পাশাপাশি বাড়িতে ভাড়া থাকার সুবাদে এক কিশোরের সঙ্গে ওই কিশোরীর পরিচয় হয়। গত ১১ মে বাড়ি ফাঁকা থাকায় কিশোরীকে ডেকে নিয়ে যায় অভিযুক্ত কিশোর। পরে ওই কিশোরীকে সে ধর্ষণ করে। তার সঙ্গে থাকা ১৫ বছর বয়সী আরেক কিশোর এ সময় মুঠোফোনে ভিডিও ধারণ করে। এ ঘটনা কাউকে বললে ভিডিও প্রচারের ভয়ও দেখায় অভিযুক্তরা।

পরে গত মঙ্গলবার (২৬ মে) রাতে ১৪ বছর বয়সী ওই কিশোর ফেসবুকে ধর্ষণের ওই ভিডিও ছড়িয়ে দিলে বিষয়টি জানাজানি হয়। এতে বাড়ির মালিক পুলিশে খবর দেন।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, কিশোরীর বাবার আবেদনের প্রেক্ষিতে মামলা দায়ের হয়েছে। ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ওষুধ ব্যবসায়ীর কারাদণ্ড

Saiful Islam

জমি বিক্রি করে ছেলে ঢাকায়, বৃষ্টিতে ভিজে ভিক্ষা করেন মা

Shamim Reza

বাবার কারণে মাকে হারালো ৪১ দিনের শিশু

Shamim Reza

ছেলের হাতুড়ির আঘাতে প্রাণ গেল মায়ের

Saiful Islam

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক কারাগারে

Saiful Islam

কাপাসিয়া থেকে রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজ গ্রেফতার

rskaligonjnews