ঢাকা বিভাগীয় সংবাদ

কিস্তির টাকা আদায় করতে গিয়ে এনজিও কর্মী খুন

জুমবাংলা ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরে কিস্তির টাকা আদায় করতে গিয়ে খুন হয়েছেন রণজিৎ কুমার পাল (৩০) নামে এক এনজিও কর্মী। বুধবার (২০ নভেম্বর) সকালে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা মুনসুর গ্রামের একটি ব্রিজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় ওই গ্রামের ছানোয়ার ও আনোয়ার নামে দুই সহোদরকে আটক করা হয়েছে। নিহত রণজিৎ পাল দিশা নামে একটি এনজিওর ঊর্ধ্বতন ঋণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি ঠাকুরগাঁও জেলার পোশামন্ডলপল গ্রামে। বাবার নাম অতুল পাল।

পুলিশ জানিয়েছে, রণজিৎ পাল প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালেও সঞ্চয় ও কিস্তি আদায়ের জন্য বের হন। কয়েকটি সমিতির সঞ্চয় ও কিস্তি আদায় শেষে দুল্যা মুনসুর গ্রামের ছানোয়ার ও আনোয়ারের বাড়িতে কিস্তি আদায় করতে যান। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় বলে ওই এনজিও শাখা ম্যানেজার রওশন আলম জানান।


এদিকে যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় এনজিওর পক্ষ থেকে দুল্যা মুনসুর গ্রামের সমিতির সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নেয়া হয়। বিকেল চারটার দিকে ছানোয়ারের বাড়ির কাছে একটি দোকান ঘরের পাশে রণজিৎ পালের বাইসাইকেল ও ব্যাগ পাওয়া যায়।

এদিকে তার খোঁজ না পেয়ে সন্ধ্যায় মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়রি করে এনজিও কর্তৃপক্ষ। বুধবার সকালে এলাকাবাসী দুল্যা মুনসুর গ্রামের ব্রিজের নিচে একটি মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ সেখানে গিয়ে গলায় রশি বাঁধা অবস্থায় রণজিৎ পালের মরদেহ উদ্ধার করে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের আকবর হোসেনের দুই ছেলে সানোয়ার হোসেন ও আনোয়ার হোসেনকে আটক করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

মেয়ের বিরুদ্ধে চুরির মামলা করলেন বাবা

Saiful Islam

অভাবী দম্পতির দ্যজাত সন্তানের দায়িত্ব নিলেন এসপি

Sabina Sami

স্ত্রীর পরকীয়া সম্পর্ক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

Saiful Islam

গাঁজা খাওয়ার কথা বলে বোনের প্রেমিককে ডেকে এনে হত্যা

Saiful Islam

হবিগঞ্জের হাওড়ে ছাত্রলীগ নেতার ভাসমান লাশ উদ্ধার

mdhmajor

কক্সবাজার সৈকতে ভেসে আসছে শত শত মদের বোতল

Saiful Islam