Views: 94

ঢাকা বিভাগীয় সংবাদ

কিস্তি নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

জুমবাংলা ডেস্ক : ফরিদপুরের বোয়ালমারীতে কিস্তি নিয়ে সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার পর দুপুরে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার উপজেলার পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের পরিবার দাবি, তাকে হত্যা করা হয়েছে।

নিহত শারমিন বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের শান্তু মিয়ার মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, চারমাস আগে পৌরসভার শিবপুর গ্রামের রুবেল শেখের সঙ্গে শারমিনের বিয়ে হয়। সোমবার দুপুর ১টার দিকে শারমিনকে তার কক্ষে ঝুলন্ত অবস্থায় দেখেন পরিবারের লোকজন। পরে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের শ্বশুর আইউব আলী বলেন, পারিবারিক কোনো কলহ ছিল না। তবে সকালে কিস্তির টাকা নিয়ে আমার ছেলের সঙ্গে একটু কথা-কাটাকাটি হয়েছিল।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তারিকুল ইসলাম বলেন, পরিবারের লোকেরা যখন শারমিনকে নিয়ে হাসপাতালে নিয়ে আসেন তখনই তাকে মৃত অবস্থায় পাই। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Share:



আরও পড়ুন

লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

azad

জয়পুরহাটে বোরো ধান ঘরে তোলা নিয়ে ব্যস্ত সময় পার করছেন কৃষক

azad

রিমান্ড শেষে কারাগারে বাবুল আক্তার, দেননি স্বীকারোক্তিমূলক জবানবন্দি

mdhmajor

লোহাগড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

azad

ঢাকাগামী যাত্রীদের ঢল নেমেছে শিমুলিয়ায়

azad

দিন ও রাতের তাপমাত্রা বাড়ছে

azad