in

কিয়ারার নুড ফটোশুট থেকে ঝুড়িভর্তি সিনেমা, এ যেনো পাওনার ওপর উপরি পাওনা

বিনোদন ডেস্ক : ২০১৪ সালে ‘ফৌজি’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন কিয়ারা। এরপর একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে বলিউডে তার পা শক্ত করে ‘কবীর সিং’ ছবিটিই। শাহিদ কাপুরের বিপরীতে তার অভিনয় মনে ধরেছিল দর্শকের। সম্প্রতি মুক্তি পাওয়া ‘লক্ষী’ ছবিটির জন্যের ও প্রশংসা পেয়েছিলেন কিয়ারা। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার।

এদিকে কয়েকদিন আগেই বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যামেরায় নুড ফটোশুট করেন কিয়ারা। সেসময় বেশ সমালোচনা হয় তাকে নিয়ে। তবে এসবের কোন কিছুতেই পাত্তা দেননি অভিনেত্রী। এরপরেই তার কাছে আসছে থাকে ‘ঝুড়িভর্তি’ সিনেমার অফার। আনন্দে যেন আত্মহারা বলিউড তারকা কিয়ারা আদভানি। একের পর এক সিনেমা পাচ্ছেন। শিগগির তাকে দেখা যাবে ভারতের দুই চলচ্চিত্রাঙ্গনের দুজন সুপারস্টারের সঙ্গে।

দক্ষিণি তারকা রামচরণ এবং বলিউডের নায়ক রণবীর সিং-এর সঙ্গে তাকে পর্দা শেয়ার করতে দেখা যাবে। বেশ কিছুদিন ধরে চলছিল জল্পনা–কল্পনা, কিয়ারা কি আরসি ফিফটিন ছবিতে অভিনয় করবেন? দক্ষিণি এই ছবিতে কিয়ারার সংযুক্তি নিয়ে আগ্রহ ছিল তার অনুরাগীদের। এবার সেই জল্পনা–কল্পনার অবসান হয়েছে।

রামচরণের সঙ্গে জুটি বেঁধে আরসি ফিফটিন ছবিতে দেখা যাবে কিয়ারাকে। ইতোমধ্যে তিনি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। পাশাপাশি দক্ষিণের খ্যাতিমান পরিচালক শংকরের একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন কিয়ারা। আবার রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে একটি বলিউড ছবিতেও আসছেন তিনি। দক্ষিণের হিট ছবি অন্নিয়ন–এর হিন্দি রিমেকে রণবীর ও কিয়ারাকে একত্রে দেখা যাবে।