Views: 377

বিনোদন

কিয়ারার বিতর্কিত দৃশ্যে এবার শ্রুতি

বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী কিয়ারা আদভানি। বলিউডের পাশাপাশি তেলেগু ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন।

নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিত পান কিয়ারা। এতে স্বমেহনের দৃশ্যে অভিনয় করে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন এই অভিনেত্রী। দৃশ্যটি নিয়ে বেশ বিতর্কও হয়।

কিয়ারার এই বিতর্কিত দৃশ্য এবার পর্দায় তুলে ধরবেন অভিনেত্রী শ্রুতি হাসান। ‘লাস্ট স্টোরিজ’র তেলেগু রিমেক তৈরি হচ্ছে। এতেই কিয়ারার চরিত্রে দেখা যাবে অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতিকে।


তেলেগু ভাষায় ‘লাস্ট স্টোরিজ’ নির্মাণ করছেন তরুণ ভাস্কর, সংকল্প রেড্ডি এবং নন্দিনি রেড্ডি। এর আগে চরিত্রটিতে অভিনয়ের জন্য অমলা পাল, এশা রেবাসহ কয়েকজনের কথা চিন্তা করেছিলেন নির্মাতারা। তবে শেষ পর্যন্ত শ্রুতিকেই বেছে নিয়েছেন।

‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় স্বমেহনের দৃশ্যটির জন্য দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা। যদিও এটি নিয়ে সমালোচনা ও বিতর্কের মুখে পড়েন তিনি। তবে বেশ সাহসের সঙ্গেই বিষয়টি সামলেছেন এই অভিনেত্রী। কিয়ারা জানিয়েছেন, চরিত্রের প্রয়োজনে যে কোনো দৃশ্যে সমান সাবলীল তিনি। এবং তিনি সবকিছু চিত্রনাট্য অনুযায়ী চরিত্রের প্রয়োজনেই করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মিথিলার পথেই হাঁটছে ছোট বোন মিশৌরী

Shamim Reza

ঘরের বউ হচ্ছে আসল শক্তি : আসিফ

Shamim Reza

রেস্টুরেন্টে খাওয়ার শেষে বিল দেন না শাহরুখ

Shamim Reza

কনার প্রথম চার কোটি

Shamim Reza

আমাকে ধর্ষণ করে খুন করে দিত ওরা : আমিশা পাটেল

Shamim Reza

বিয়ের না করায় অভিনেত্রীকে ছুরিকাঘাত

Shamim Reza