Views: 282

বিনোদন

কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে ভারতীয় সিরিয়াল

বিনোদন ডেস্ক : সিরিয়ালে কুটনামি না থাকায় বন্ধ হয়ে যাচ্ছে কলকাতার কাদম্বিনী। সিরিয়ালটিতে নেই কোনো কুটনামি। তাই দর্শকদের মধ্যেও নাটকটি দেখার আগ্রহ কম। এ কারণে টিআরপিতে পিছিয়ে পরা সিরিয়ালটি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে কলকাতার জি বাংলা টিভি। ৫ অক্টোবর সিরিয়ালটির শেষ এপিসোড প্রচারিত হবে।

৬ অক্টোবর থেকে কাদম্বিনীর জীবন নিয়ে একটি মাত্র সিরিয়াল দেখতে পাবেন বাঙালি দর্শকরা। সেটি স্টার জলসার ‘প্রথমা কাদম্বিনী’, যা ১শ পর্ব পার হল। রেটিংয়েও দুই ধারাবাহিকের অবস্থান লক্ষ্য করার মতোই। প্রথমটি রেটিংয়ে এই সপ্তাহেও চারের ঘরে। দ্বিতীয়টি দীর্ঘ দিন ৪-এর ঘরে থাকার পর চলতি সপ্তাহে ৫.৩।


চলতি বছরেরে ৬ জুলাই শুরু-হওয়া ‘কাদম্বিনী’ কেনো টিআরপি পেল না, তা নিয়ে সিরিয়ালের সঙ্গে জড়িত বিভিন্নজনের বিভিন্ন মতামত রয়েছে। তবে সিংহভাগের বক্তব্য, সিরিয়ালের মডেলে গল্প না আগানোয় দর্শকরা উৎসাহ হারিয়ে ফেলেছেন।

সিরিয়ালে একজন নায়ক, তার স্ত্রী এবং প্রেমিকাকে নিয়ে ত্রিকোণ প্রেম কিম্বা সাংসারিক কূটকচালি অথবা যৌথ পরিবারের অতি নাটকীয়তা থাকে। ‘কাদম্বিনী’ সিরিয়ালে সেসব কিছু পাননি দর্শক। এমন কথাও শোনা গিয়েছে, যাদের বাড়িতে টিএরপি মাপার যন্ত্র বসানো রয়েছে, তারাও ‘কাদম্বিনী’-র চেয়ে ‘কৃষ্ণকলি’, ‘মোহর’, ‘শ্রীময়ী’ ইত্যাদি সিরিয়াল নিয়ে অনেক বেশি আগ্রহী। অন্তত টিআরপি-র হিসাব তেমনই বলছে।

প্রসঙ্গত, জি বাংলার নিজস্ব প্রযোজনা ‘রাণী রাসমণি’র ও মান পড়তির দিকে। কিন্তু সেটি এখনও বন্ধ হয়নি। ওয়াকিবহালদের অনেকেরই দাবি, নিজস্ব প্রযোজনা আর বাইরের প্রযোজকের তৈরি সিরিয়ালের মধ্যে পার্থক্য রয়েছে। ‘রাসমণি’ এক বছরে গতানুগতিক ছন্দে চলে এসেছে। তাকে নিয়ে নতুন করে আর ভাবার কিছু নেই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনার ভাই

rony

‘এমপি হওয়ার যোগ্যতা আছে কি না জানি না কিন্তু সে চোর হবেনা’

Saiful Islam

আলোচিত ৪৫ সেকেন্ডে, অন্তরঙ্গ দৃশ্যে স্বস্তিকা (ভিডিওসহ)

Shamim Reza

অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তরঙ্গ অবস্থায় বাংলাদেশি মডেল

Shamim Reza

সৈকতে উষ্ণতা ছড়ালেন শাহরুখকন্যা

Shamim Reza

ক্যানসার জয় করলেন সঞ্জয় দত্ত

Shamim Reza