Views: 117

asndpost

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে ঘরে ঢুকে সংঘবদ্ধ ধর্ষণ!


জুমবাংলা ডেস্ক : ঢাকার সাভারে এক বিউটিশিয়ানকে সংঘবদ্ধ ধর্ষণ ও সহযোগিতার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে ও শুক্রবার সকালে পৌর এলাকার আনন্দপুর মহল্লার জনৈক রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে। আটককৃতদের শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাভার পৌরসভার আনন্দপুর মহল্লার বি-২২ নম্বর বাড়ির মালিক মৃত আব্দুল আলিমের ছেলে মো. রুবেল আহম্মেদ (৩৫), তার বাড়ির কেয়ারটেকার মো. ফিরোজ তালুকদার (৪০), প্রতিবেশী ফ্ল্যাটের ভাড়াটিয়া মো. সুমন (৩২) ও তার স্ত্রী নিলুফা আক্তার (২২)।


এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারী দীর্ঘ পাঁচ মাস ধরে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার মো রুবেল আহম্মেদের মালিকানাধীন ফ্ল্যাট বাসায় বসবাস করে আসছেন। সেই সুবাদে বাড়ির মালিকের পরিচিত দুই ব্যক্তি তাকে বিভিন্ন সময় কুপ্রস্তার দিয়ে আসছিলো। একপর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে ওই ব্যক্তিদ্বয় বাড়ির মালিক রুবেল আহম্মেদ ও কেয়ারটেকার ফিরোজ তালুকদারের সহায়তায় বাড়ির ভেতরে প্রবেশ করে আবারও ওই নারীকে কুপ্রস্তাব দেয়। কিন্তু তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীর নিজ ভাড়া কক্ষেই তারা তাকে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে তাদের ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

তিমির এক বমিতে রাতারাতি কোটিপতি এই নারী

Shamim Reza

যে শাস্তি পেলেন জামালপুরের সেই বিতর্কিত ডিসি

rony

অঙ্কুশ-ঐন্দ্রিলার সহকারীর মরদেহ উদ্ধার

Shamim Reza

পাওয়া গেল আরেক সানি লিওন! (ভিডিও)

Shamim Reza

রিকশাওয়ালাকে স্যালুট দিলেন পুলিশ, ভিডিও ভাইরাল

Shamim Reza

কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

Shamim Reza