Views: 928

জাতীয়

কুমিল্লায় স্ত্রীর চোখের সামনেই যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা


জুমবাংলা ডেস্ক: কুমিল্লা নগরীর সদর দক্ষিণে জিল্লুর রহমান (৪৮) নামের এক যুবলীগ কর্মীকে স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার সকাল সোয়া ৭টার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার ধনপুর ফোনকা ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে।

নিহত জিল্লুর নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের চৌয়ারা চৌধুরী বাড়ির মোখলেছুর রহমান চৌধুরী মাস্টারের ছেলে। নিহত জিল্লুর ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিল।


সদর দক্ষিণ মডেল থানার ওসি তদন্ত কমল কৃষ্ণ ধর হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লোকজনের সাথে কথা বলে জেনেছি মোটরসাইকেলে আসা ১০/১৫ জন লোক তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে চলে যায়। এ সময় তার সাথে থাকা তার স্ত্রী তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর জিল্লুরের মৃত্যু হয়।

খবর পেয়ে বেলা ১১টায় হাসপাতালে আসেন অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান। তিনি সাংবাদিকদের জানান, আমরা নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে হত্যাকাণ্ডে কারা জড়িত তা নিশ্চিত হতে চেষ্টা করছি। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

এদিকে, স্থানীয় একাধিক সূত্র জানায়, স্থানীয় রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে জিল্লুর খুন হয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘কমান্ডো’ ছবির শুটিং বন্ধে কওমী সংগঠনের মানববন্ধন

Saiful Islam

মুজিববর্ষ উপলক্ষে টাঙ্গাইলে ঘর পাচ্ছে ১,১৭৪টি গৃহহীন পরিবার

mdhmajor

দালালের খপ্পর থেকে বাঁচুন, দক্ষ হয়ে বিদেশ যান: শেখ হাসিনা

Saiful Islam

শ্রমিক লীগ নেতা মোতাহারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

mdhmajor

পাঁচ বছর ইলিশ রপ্তানি না করার পক্ষে মৎস্যমন্ত্রী

Saiful Islam

ডাকটিকিটে এ কেমন ইতিহাস!

Saiful Islam