Views: 766

জাতীয়

কুষ্টিয়ায় নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর


জুমবাংলা ডেস্ক: কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্যে ভাংচুর করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাতের কোনও একসময়ে ভাস্কর্যের মুখে ও হাতের অংশে ভাংচুর করে দুর্বৃত্তরা।

এর প্রতিবাদে আজ শনিবার ভাস্কর্য চত্বরে বিক্ষোভ করেছে জেলা শ্রমিকলীগের নেতৃবৃন্দরা। শহরকে সৌন্দর্য করার জন্য এখানে ২০০৩ সালে জাতীয় ফুল শাপলার একটি ভাস্কর্য নির্মাণ করে পৌরসভা। এরপর থেকে এটি শাপলা চত্বর হিসেবে পরিচিত।


বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে পৌরসভায় বর্তমানে শাপলার ভাস্কর্য ভেঙে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ শুরু করেছে। সেখানে জাতীয় চার নেতার প্রোট্রেটও থাকবে।

কুষ্টিয়া পৌরসভার প্রধান প্রকৌশলী রবিউল ইসলাম বলেন, ভাস্কর্যটির নির্মাণ কাজ প্রায় ৭৫ শতাংশ শেষ হয়েছে। ভাঙার ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত গণমাধ্যমকে বলেন, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। শহরের সিসি ক্যামেরার ভিডিও দেখে দুর্বৃত্তদের দ্রুত সময়ের মধ্যে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মার্চে খুলতে পারে সব শিক্ষাপ্রতিষ্ঠান, যা বললেন ওবায়দুল কাদের

rony

ছোট ভাইয়ের সেই বক্তব্যের বিষয়ে যা বললেন ওবায়দুল কাদের

rony

হাজী সেলিমপুত্র ইরফানের বিরুদ্ধে প্রতিবেদন ১০ ফেব্রুয়ারি

rony

জামিন পেলেন বিএনপি-যুবদলের ১৭৮ নেতাকর্মী

rony

বর্তমানে দেশে কাজের ও খাবারের অভাব নেই: প্রধানমন্ত্রী

rony

অবশেষে ভাইরাল হওয়া সেই বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদেরের ছোট ভাই

rony