Views: 125

বিভাগীয় সংবাদ রংপুর

কুড়িগ্রামে হত্যার দায়ে যুবকের আমৃত্যু কারাদণ্ড


জুমবাংলা ডেস্ক : কুড়িগ্রামের রৌমারীর এক স্কুল শিক্ষার্থীকে গলা কেটে হত্যার দায়ে আনারুল হক (২০) নামে এক যুবককে আমৃত্যু কারাদণ্ড প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে কুড়িগ্রাম জেলা ও দায়রা জজ আদালতে বিজ্ঞ বিচারক আব্দুল মান্নান এ রায় প্রদান করেন।

মামলায় অপর দুই আসামিকে খালাস প্রদান করা হয়। স্বাধীনতা পরবর্তী কুড়িগ্রাম আদালতে আমৃত্যু কারাদন্ডের এরুপ আদেশ এবারেই প্রথম বলে জানান এড. আব্রাহাম লিংকন পিপি। মামলার বিবরণে জানা যায়, বিগত ২০১৫ সালের ১৪ জুন সকাল ১১টার সময় রৌমারী উপজেলার সদর ইউনিয়নের চেংটাপাড়া গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে আইয়ুব আলী (২০) ও বাতার গ্রামের ছফের আলীর ছেলে আনারুল হক (২০)সহ অজ্ঞাতনামা পাশ্ববর্তী বোয়ালমারী গ্রামের মৃত আব্দুল হাই আকন্দের ছোট মেয়ে এবং শৌলমারী এমআর উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পাশ করা আরজিনা খাতুনকে তাদের রান্নাঘরে নিয়ে গিয়ে গলা কেটে হত্যা করে।


আসামী আইয়ুব আলী আরজিনাকে প্রেমের প্রস্তাব দিলে এ ব্যাপারে সে প্রতিবাদ করে ও এনিয়ে অভিভাবক পর্যায়ে জানানো হয়। এতে ক্ষিপ্ত হয়ে সঙ্গীদের নিয়ে এ ধরণের ঘটনা ঘটায় বলে অভিযোগ করা হয়। এ ঘটনার পর আসামী আইয়ুব আলী চেংটাপাড়া গ্রামে ফিরে এসে জনৈক কোমল রবিদাসের বাড়ির পাশে ডোবায় গায়ের রক্ত ধোয়ার সময় অজ্ঞান হয়ে পানিতে পড়ে যায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মামলা হলে দীর্ঘ শুনানি শেষে সোমবার দুপুরে কুড়িগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক অপর আসামী আনারুল হককে আমৃত্যু কারাদণ্ড প্রদান করেন। এছাড়াও অপর অভিযুক্ত দুই জনকে আদালত বেকসুর খালাস প্রদান করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza