Views: 1021

আন্তর্জাতিক

কুয়েতি দিনার ছিটিয়ে বাংলাদেশিদের অশ্লীল নৃত্য, সতর্ক করে বিজ্ঞপ্তি প্রকাশ দূতাবাসের

আন্তর্জাতিক ডেস্ক: সম্প্রতি কুয়েতে মূদ্রা (দিনার) ছিটিয়ে চারজন বাংলাদেশি নাগরিককে অশ্লীল নৃত্যের একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে বাংলাদেশে ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। বিষয়টি নিয়ে প্রবাসীদের সতর্ক বার্তা দিয়েছে কুয়েতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস।

আজ মঙ্গলবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ সতর্ক বার্তা দেয় বাংলাদেশ দূতাবাস কুয়েত। এতে বলা হয়, কুয়েতে প্রবাসী সকল বাংলাদেশীর অবগতির জন্য জানানো যাচ্ছে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-টিকটকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে চারজন বাংলাদেশিকে কুয়েতি দিনার ছিটিয়ে অশ্লীল নৃত্য করতে দেখা যায়। এ ধরনের অনৈতিক কর্মকাণ্ড কুয়েতে বাংলাদেশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন করেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ওই ভিডিও’র সঙ্গে জড়িতদের ঠিকানা-পরিচয়-মোবাইল নম্বর জানা থাকলে দ্রুত বাংলাদেশ দূতাবাসকে (কুয়েত) জানানোর জন্য অনুরোধ করা যাচ্ছে। একই সঙ্গে প্রবাসে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন যেকোনো কার্যক্রম থেকে বিরত থাকা এবং স্থানীয় আইন কানুন মেনে চলার জন্য কুয়েতে প্রবাসী বাংলাদেশীদের কঠোর নির্দেশনা প্রদান করা হচ্ছে।

বিজ্ঞপ্তিটি সবার জন্য প্রকাশ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৫৩ আরোহীসহ ইন্দোনেশীয় সাবমেরিন সাগরে নিখোঁজ

Shamim Reza

এবার আকাশপথে নিয়ন্ত্রণ আরোপ করল রাশিয়া

Shamim Reza

নিহত ইদরিস দেবির ছেলে চাদের নতুন প্রেসিডেন্ট

Shamim Reza

মৃত্যুর সময় এখনো আসেনি, অথচ এরা মরে যাচ্ছে!

Shamim Reza

৫৩ আরোহীসহ সাগরে ইন্দোনেশীয় সাবমেরিন নিখোঁজ

Mohammad Al Amin

মৃত্যুদণ্ড কার্যকরের তালিকায় শীর্ষ পাঁচ দেশের চারটিই মধ্যপ্রাচ্যে

Mohammad Al Amin