বিনোদন

কৃত্রিম উপায়ে প্রসব যন্ত্রণা ভোগ করলেন দিলজিৎ ও অক্ষয়

বিনোদন ডেস্ক : প্রসব যন্ত্রণা কতটা ভয়ঙ্কর হতে পারে তা একমাত্র যে সমস্ত মহিলারা মা হয়েছেন তাঁরাই বলতে পারবেন। এই একটি বিষয় ছেলেদের বোঝার ক্ষমতা নেই। একটি শিশুকে ১০ মাস ১০ দিন গর্ভে রেখে তাঁকে জন্ম দেওয়ার কষ্ট যে কী উপলব্ধি করার সুযোগ সাধারণত পুরুষদের নেই। তবে সম্প্রতি ছবি ‘গুড নিউজ’-এর প্রমোশনে কৃত্রিম উপায়ে প্রসব যন্ত্রণা ভোগ করলেন অভিনেতা অক্ষয় কুমার ও দিলজিৎ দোসাঞ্ঝ।


সোশ্যাল মিডিয়ায় অক্ষয় একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে প্রযুক্তির মাধ্যমে অক্ষয় কুমার ও দিলজিৎ প্রসব যন্ত্রণা ভোগ করেছেন। ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে অক্ষয় লিখেছেন মেয়েরা কতটা কষ্ট ভোগ করে তা উপলব্ধি করার ছোট্ট প্রচেষ্টা মাত্র। প্রসব যন্ত্রণা উপলব্ধির পর অক্ষয় অবশ্য স্বীকার করে নিয়েছেন এতট কষ্ট সহ্য করে মেয়েরা এক সন্তানের জন্ম দেয়। তার জন্য মেয়েদের কাছে কৃতজ্ঞ থাকা উচিত, তাঁদের সম্মান করার উচিত।

প্রসঙ্গত, ২৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার-করিনা কাপুর, দিলজিৎ দোসাঞ্জ-কিয়ারা আডবাণী জুটির ‘গুড নিউজ’। যে ছবিতে মা হতে দেখা যাবে করিনা ও কিয়ারাকে। আর অক্ষয় ও দিলজিৎ ছবির প্রমোশনের জন্যই এই প্রসব যন্ত্রণা উপলব্ধি করার চেষ্টা করেছেন।


জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ