Views: 1

বিনোদন

কৃত্রিম উপায়ে প্রসব যন্ত্রণা ভোগ করলেন দিলজিৎ ও অক্ষয়

বিনোদন ডেস্ক : প্রসব যন্ত্রণা কতটা ভয়ঙ্কর হতে পারে তা একমাত্র যে সমস্ত মহিলারা মা হয়েছেন তাঁরাই বলতে পারবেন। এই একটি বিষয় ছেলেদের বোঝার ক্ষমতা নেই। একটি শিশুকে ১০ মাস ১০ দিন গর্ভে রেখে তাঁকে জন্ম দেওয়ার কষ্ট যে কী উপলব্ধি করার সুযোগ সাধারণত পুরুষদের নেই। তবে সম্প্রতি ছবি ‘গুড নিউজ’-এর প্রমোশনে কৃত্রিম উপায়ে প্রসব যন্ত্রণা ভোগ করলেন অভিনেতা অক্ষয় কুমার ও দিলজিৎ দোসাঞ্ঝ।


সোশ্যাল মিডিয়ায় অক্ষয় একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে প্রযুক্তির মাধ্যমে অক্ষয় কুমার ও দিলজিৎ প্রসব যন্ত্রণা ভোগ করেছেন। ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে অক্ষয় লিখেছেন মেয়েরা কতটা কষ্ট ভোগ করে তা উপলব্ধি করার ছোট্ট প্রচেষ্টা মাত্র। প্রসব যন্ত্রণা উপলব্ধির পর অক্ষয় অবশ্য স্বীকার করে নিয়েছেন এতট কষ্ট সহ্য করে মেয়েরা এক সন্তানের জন্ম দেয়। তার জন্য মেয়েদের কাছে কৃতজ্ঞ থাকা উচিত, তাঁদের সম্মান করার উচিত।

প্রসঙ্গত, ২৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার-করিনা কাপুর, দিলজিৎ দোসাঞ্জ-কিয়ারা আডবাণী জুটির ‘গুড নিউজ’। যে ছবিতে মা হতে দেখা যাবে করিনা ও কিয়ারাকে। আর অক্ষয় ও দিলজিৎ ছবির প্রমোশনের জন্যই এই প্রসব যন্ত্রণা উপলব্ধি করার চেষ্টা করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সুশান্তের ৯ কোটির ডিপোজিট ভাঙেন রিয়া, মুছেন জরুরি চ্যাটও

Shamim Reza

কলকাতার স্কুলে ভর্তি মেয়ে আইরা, নতুন খবর দিলেন মিথিলা

rony

চতুর্থ পর্যায়ে সঞ্জয় দত্ত’র ক্যানসার, বেঁচে থাকার সম্ভাবনা ১০ শতাংশ!

rony

সঞ্জয়ের সিনেমার ট্রেইলারে ৫০ লাখ ডিসলাইক (ভিডিও)

Shamim Reza

ইসলাম ধর্ম গ্রহণ করলেন প্রিয়াঙ্কা থেকে আয়েশা সিদ্দিকা হলেন জনপ্রিয় কন্ঠশিল্পী

rony

বিষন্ন না হয়ে দ্রুত মাঠে নামলাম -জ্যোতিকা জ্যোতি

Shamim Reza