বিনোদন

কেন এত কম দামে টিকিট বিক্রি, প্রশ্ন সালমান-ক্যাটরিনার ম্যানেজারের

বিনোদন ডেস্ক : অপক্ষোর পালা শেষ। আর কয়েক ঘন্টা পরেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করা বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বলিউডের ভাইজান সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এই অনুষ্ঠানে প্রবেশ করতে হলে কমপক্ষে হাজার টাকা ব্যয় করতে হবে। এরপরও টিকিটের দাম কম উল্লেখ করে বিস্ময় প্রকাশ করেছেন সালমান-ক্যাটরিনার ম্যানেজার।

উদ্বোধনী এই অনুষ্ঠানে টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন এক হাজার টাকা ও সর্বোচ্চ ১০ হাজার টাকা। এ ছাড়া আছে আড়াই হাজার ও পাঁচ হাজার টাকার টিকিটও। টিকিটের এই দাম সাধারণ দর্শকদের কাছে অনেক হলেও আশ্চর্য হয়েছেন বলিউডের দুই তারকার ম্যানেজার। তারা এই এই আশ্চর্যের কথা প্রকাশ করেন বিপিএল গভর্নিং বডির চেয়ারম্যান শেখ সোহেলকে।

সন্ধ্যায় শেখ সোহেল বলেন, ‘সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার ও প্রোডাকশন আমাকে প্রশ্ন করেছে, কেন তুমি এত কম দামে সালমান-ক্যাটরিনার টিকিট বিক্রি করছ। আমাদের যে ভিআইপি টিকিটের দাম ১০ হাজার, বাংলাদেশের ইতিহাসে সালমান-ক্যাটরিনার প্রোগ্রামে এত কম দামে কখনো হয়নি। এর আগে সালমান খান, শাহরুখ খানও আসছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। ৫০-৬০ হাজার টাকা করে টিকিট বিক্রি হয়েছে। এই দামেও দর্শকদের আগ্রহ কেন কম, আমি তা বলতে পারব না।’

আগামীকাল রোববার বিকেল সাড়ে ৪টায় শুরু হবে উদ্ভোধনী অনুষ্ঠান। এর মধ্যে দিয়ে পর্দা উঠবে বিপিএলের সপ্তম আসরের। ১১ ডিসেম্বর থেকে শুরু হবে মাঠের লড়াই। পরের মাসে ১৭ জানুয়ারি ফাইনালের মধ্যে দিয়ে এই আসরের পর্দা নামবে।


জুমবাংলানিউজ/এসওআর




আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ