Views: 45

বিনোদন

কেমো বন্ধ, ভালো নেই এন্ড্রু কিশোর

এন্ড্রু কিশোরের কেমো বন্ধ। ছবি সংগৃহীত
বিনোদন ডেস্ক : ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এন্ড্রু কিশোরের কেমো দেয়া বন্ধ রয়েছে। ভালো নেই সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। দিন দিন দুর্বল হচ্ছে তার শরীর। পরিকল্পনানুযায়ী নির্ধারিত কেমোথেরাপি দেয়া যাচ্ছে না তাকে।

কেমো শেষ করে ফেব্রুয়ারিতে দেশে ফেরার কথা থাকলেও বর্তমানে তার দেশে ফেরা অনিশ্চিত হয়ে গেছে। বাড়ছে চিকিৎসার ব্যয়ও। এন্ড্রু কিশোর বর্তমানে নন-হজকিন লিম্ফোমা নামক ব্লাড ক্যান্সারে আক্রান্ত। শরীরে নানা ধরনের জটিলতা নিয়ে অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর


উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে নন-হজকিন লিম্ফোমা ধরা পড়ে।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে তার চিকিৎসা শুরু হয়। গত তিন মাস একনাগারে তার চিকিৎসা চলে।
এন্ড্রু কিশোরের শিষ্য কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস বলেন, কিশোরের চিকিৎসার খরচও অনেক বেড়ে গেছে। টাকা জোগাড় করতে হিমশিম খাচ্ছে পরিবার। আমরাও আশা করেছিলাম ফেব্রুয়ারির শেষের দিকে দাদাকে দেশে নিয়ে আসতে পারব। আর তা সম্ভব হচ্ছে না। সবাই দাদার জন্য দোয়া করবেন।

সংগীতজীবনের শুরুতে আবদুল আজিজ বাচ্চুর অধীনে প্রাথমিকভাবে সংগীত চর্চা শুরু করেন এন্ড্রু কিশোর। চলচ্চিত্রে তার প্লেব্যাক যাত্রা শুরু হয় ১৯৭৭ সালে আলম খান সুরারোপিত ‘মেইল ট্রেন’ চলচ্চিত্রের ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তার কেউ’ গানের মধ্য দিয়ে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৩ বছর বয়সেই সর্বনাশের শিকার অভিনেত্রী

Shamim Reza

বাথরুমের সামনে ছবি তুলে বিপাকে শাহরুখ কন্যা

Shamim Reza

একটি রাতের গল্প

globalgeek

‘আমি তো কারাগারেই যাই নি!’

globalgeek

চুপিসারে তৃতীয় বিয়ে সারলেন ‘ব্ল্যাক উইডো’ খ্যাত স্কারলেট

Shamim Reza

যৌনতা দরকার আছে, কিন্তু আমি এক্সারসাইজ করে গ্লো করছি : শ্রীলেখা

Shamim Reza