Views: 39

আন্তর্জাতিক

কোকেন-সহ গ্রেফতার বিজিপি নেত্রী


আন্তর্জাতিক ডেস্ক : সামনে ভোট, এর মধ্যেই বিড়ম্বনায় পড়েছে বিজেপি। নিউ আলিপুরে দলের যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে মাদক-সহ গ্রেফতার করল পুলিশ। গ্রেফতার করা হয়েছে তার সঙ্গী এক যুবককেও। তাদের কাছ ১০০ কোকেন পাওয়া গিয়েছে। এ বিষয়ে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘তদন্ত না করে কারও উপর দোষ চাপানো ঠিক নয়’।


জানা গিয়েছে, শুক্রবার বিকেলে নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। তার সঙ্গে গাড়িতে ছিলেন প্রবীর কুমার দে নামের এক যুবক। গোপন সূত্রের খবর পেয়ে গাড়িটি আটকায় পুলিশ। তল্লাশির সময়ে ওই গাড়ি থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার হয়। এরপরই পামেলা ও তার সঙ্গী প্রবীর দু’জনকেই গ্রেফতার করা হয়। এই চক্রের সঙ্গে কি আরও কেউ জড়িত? কোথায় এবং কেন এই কোকেন নিয়ে যাওয়া হচ্ছিল? তা খতিয়ে দেখছে পুলিশ।

তদন্তকারীদের দাবি, উদ্ধার হওয়ার মাদকের বাজারমূল্য প্রায় কয়েক লক্ষ টাকা।

বিজেপি দলের সাংসদ লকেট চট্টোপাধ্যায় জিনিউজকে ফোনে বলেন, ‘ব্যাপারটা ঠিক জানি না। তবে অতীতে বিজেপিকে আটকানোর জন্য রাজ্য সরকার মিথ্যা মামলা দিয়েছে। তদন্ত হোক, তদন্ত না করে কারও উপর দোষ চাপানো ঠিক নয়’।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কুয়েতে একমাস দিনে ১২ ঘণ্টার কারফিউ

Sabina Sami

তুরস্কে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১১ সেনা

Sabina Sami

তিনটি শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল নিউ জিল্যান্ড, সুনামির ভয়ে ঘর ছাড়ার নির্দেশ

Sabina Sami

৮ জনকে বিনামূল্যে চাঁদে নেবেন এই কোটিপতি

Shamim Reza

সিরিয়ার সদস্য পদ ফিরিয়ে দিন : আরব লীগকে ইরাক

Shamim Reza

বাংলাদেশের সাথে সম্পর্কের ক্ষেত্রে ‘যোগাযোগকে’ প্রাধান্য দিচ্ছে ভারত: জয়শংকর

mdhmajor