খেলাধুলা ফুটবল

কোনোরকমে জিতলেও খুশি বাংলাদেশ কোচ জেমি ডে

স্পোর্টস ডেস্ক : অবশেষে জয়ের দেখা পাওয়া গেছে বলেই খুশি বাংলাদেশ কোচ জেমি ডে। দক্ষিণ এশিয়ান গেমসে ছেলেদের ফুটবলে শ্রীলঙ্কার বিপক্ষে গোলের সুযোগ নষ্ট হলেও হতাশ নন তিনি।

কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে বৃহস্পতিবার মাহবুবুর রহমান সুফিলের একমাত্র গোলে শ্রীলঙ্কাকে হারায় বাংলাদেশ।

৩৪তম মিনিটে সুফিলের ক্রসে সাদউদ্দিন লক্ষ্যভেদ করতে পারেননি। এরপরই বিশ্বনাথ ঘোষ সুযোগ নষ্ট করেন গোলরক্ষককে একা পেয়েও। ৮০তম মিনিটে মোহাম্মদ ইব্রাহিম গোলরক্ষকে একা পেলেও ব্যবধান বাড়াতে পারেননি। শেষ মিনিটে ব্যবধান বাড়ানোর আরেকটি সুযোগ নষ্ট করেন সাদউদ্দিন।

তিন ম্যাচে ১টি করে জয়, হার ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে বাংলাদেশ। দিনের অন্য ম্যাচে মালদ্বীপকে ২-১ গোলে হারানো ভুটান তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। স্বাগতিক নেপাল দুই ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। শ্রীলঙ্কা ও মালদ্বীপের পয়েন্ট ২ করে।

রাউন্ড রবিন লিগ পদ্ধতির এই প্রতিযোগিতায় আগামী রবিবার নিজেদের চতুর্থ ও শেষ ম্যাচে স্বাগতিক নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ। ফাইনাল খেলতে হলে এ ম্যাচে বাংলাদেশকে জিততে হবে, তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের ফলের ওপর। গোল ব্যবধানও গুরুত্বপূর্ণ হতে পারে। তবে শ্রীলঙ্কা ম্যাচে বেশি গোল না পেলেও খুশি কোচ।

“ছেলেদের আজকের পারফরম্যান্সে খুশি। ম্যাচের শেষ দিকে কিছু সুযোগ নষ্ট না হলে আমরা আরও বেশি ব্যবধানে জিততে পারতাম। কিন্তু আমি ছেলেদেরকে এজন্য দোষ দিব না। কেননা তারা সারা বছর খেলার মধ্যে আছে।”


জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ