Views: 53

বিনোদন

কোন ছবি দিয়ে ফের পর্দায় ফিরছেন, খোলসা করলেন শাহরুখ (ভিডিও)


750568-srk-cover

বিনোদন ডেস্ক : শাহরুখ অভিনীত আনন্দ এল রাই-এর ছবি ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তারপর বহুদিন হলো সিনেমার রঙিন দুনিয়া থেকে নিজেকে দূরেই রেখেছেন বলিউড কিং। তবে ফের কবে পর্দায় ফিরছেন ‘বাদশাহ’? এই নিয়ে শাহরুখ ভক্তদের কৌতুহলের শেষ নেই।

শাহরুখ কোন ছবির মাধ্যমে ফের বড় পর্দায় ফিরছেন এনিয়ে জল্পনার শেষ নেই। শহরুখের পরবর্তী প্রজেক্ট নিয়ে নানান কথা শোনা যাচ্ছে। এসবেরই মাঝে নিজের পরবর্তী ছবি নিয়ে নিজেই মুখ খুললেন বাদশাহ। ‘টেড টকস ইন্ডিয়া: ন্যয়ি বাত’-শো নিয়ে ডাকা সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন শাহরুখ। এখানে শাহরুখকে তাঁর পরবর্তী ছবি নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ”আমি কোন ছবি দিয়ে ফের ফিরব, তা নিয়েই চিন্তাভাবনা করছি। ২-৩টা ছবি চিত্রনাট্য পড়ছি। আমি আমার পরবর্তী ছবির কথা নিজেই সবাইকে জানাব। কিছুটা মজা করে বলেন, ততদিন যত গুজব চলছে চলতে দিন।”


কিছুদিন আগেই টুইটারে মজা করে শাহরুখ বলেন, ”জেনে খুশি হলাম যে সবাই বলছে আমি নাকি চুপি চুপি বেশ কয়েকটি ছবিতে সই করেছি। অথচ এসব কথা আমি নিজেই জানি না।”

এদিকে শোনা যাচ্ছে শাহরুখ ‘কিল বিল’ রিমেকে খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন। যে ছবির পরিচালনা করছেন অনুরাগ কাশ্যপ। যদিও শাহরুখ বা ছবির নির্মাতারা এবিষয়ে কোনও কিছুই ঘোষণা করেননি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পপিকে বিয়ে করতে চাওয়া কে সেই জিকো

Shamim Reza

কথা রাখেননি চিত্রনায়ক শাকিব খান, ক্ষুব্ধ অনন্য মামুন

rony

বিমানে চট্টগ্রামে এসে সড়কের গুণগান নায়ক রিয়াজের মুখে!

rony

গরুর মাংস খাওয়া নিয়ে ব্যাখ্যা দিলেন দেবলীনা

Shamim Reza

শুভেচ্ছাদূত হলেন চিত্রনায়িকা পূর্ণিমা

Shamim Reza

মারিয়া মিম এবার গোলাপি

Shamim Reza