Views: 132

বিনোদন

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেরিয়েছেন এই চিত্রনায়িকা। বর্তমানে খুব একটা চলচ্চিত্রের পর্দায় দেখা যায় না তাকে। সম্প্রতি দুটি সিনেমায় কাজ করেছেন তিনি। এর মধ্যে অন্যতম ‘গাঙচিল’।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘গাঙচিল’ সিনেমাটি।

এতে এনজিও কর্মীর ভূমিকায় অভিনয় করছেন পূর্ণিমা। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে সাংবাদিকের চরিত্রে রয়েছেন নায়ক ফেরদৌস।


এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ। এখন চলছে একটি আইটেম গানের দৃশ্যধারণ। গত দুদিন ধরে এই আইটেম গানের দৃশ্যধারণের কাজ চলছে। শনিবার (৯ জানুয়ারি) রাতে এফডিসিতে এই আইটেম গানে কোমর দুলিয়েছেন পূর্ণিমা।

নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘গত তিনদিন ধরে এই আইটেম গানের শুটিং করছি। আজ এর দৃশ্যধারণ শেষ হবে। আইটেম গানটির কথা লিখেছেন কবির বকুল। সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। কণ্ঠ দেবেন কে তা এখনো ঠিক হয়নি। আপাতত ডামি ভয়েস দিয়ে দৃশ্যধারণের কাজ শেষ করেছি। এর কোরিওগ্রাফি করছেন মাসুম বাবুল সাহেব।’

‘গাঙচিল’ সিনেমায় বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন ওপার বাংলার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এছাড়া তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনুসহ অনেকে অভিনয় করেছেন। চলতি বছরে ভালো দিনক্ষণ দেখে সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সায়নীকে কটাক্ষ করে যা বললেন শ্রীলেখা!

Saiful Islam

সব বির্তকের জবাব দিতে স্ত্রীকে নিয়ে লাইভে নাসির, যা বললেন সাবেক প্রেমিকা সুবাহ

rony

নাসির-তাম্মির বিরুদ্ধে মামলার সব খরচ দিবেন নায়িকা সুবাহ!

Shamim Reza

বিয়ে করলেন অভিনেত্রী তিথি

rony

সাবেক স্বামীর মামলায় আত্মসমর্পণ করে জামিন পেলেন সংগীতশিল্পী মিলা

rony

ভেবেছিলাম নাসির ইসলামিক মাইন্ডের একটা মেয়েকে বিয়ে করবে: সাবেক প্রেমিকা সুবাহ

rony