in

কোহলিরা হারতেই ভাইরাল দীপিকার ১১ বছর আগের টুইট!


বিনোদন ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (আরসিবি) ম্যাচ মানেই দর্শক আসনে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বছর দশক আগে এটাই ছিল স্বাভাবিক ছবি।

আরসিবির অন্যতম অনুরাগী ছিলেন এ অভিনেত্রী। ওই সময় আরসিবিকে নিয়ে নানা পোস্টও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দীপিকা। সেই ১১ বছর আগে দীপিকার করা একটি টুইট হঠাৎ করেই ভাইরাল হয়েছে। কেন?

সোমবার (২০ সেপ্টেম্বর) কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে মাত্র ৯২ রানে শেষ হয়ে যায় আরসিবির ইনিংস। তার পরেই দীপিকার ১১ বছর আগে করা ওই টুইট ভাইরাল হয়েছে। ২০১০ সালের ১৮ মার্চ টুইটটি করেছিলেন দীপিকা। টুইটে বলিউড অভিনেত্রী লেখেন, ‘৯২!!! এটা একটা স্কোর? চলো আরসিবি, তোমাদের সঙ্গে প্রতিটা মুহূর্ত সরাসরি দেখছি।’

সেই দিন রাজস্থান রয়্যালস এবং আরসিবির মধ্যে ম্যাচ ছিল। রাজস্থান প্রথমে ব্যাট করতে নেমে ৯২ রানে শেষ হয়ে যায়। কোনো উইকেট না হারিয়ে অনায়াসেই সেই রান তুলে নিয়েছিল আরসিবি। সোমবার যদিও দিনটা আরসিবির ছিল না। ৯২ রানে অল আউট হয়ে যান কোহলিরা। এক উইকেট হারিয়ে মাত্র ১০ ওভারে সেই রান তুলে জয় নিশ্চিত করে কলকাতা নাইট রাইডার্স।

কলকাতার বিরুদ্ধে হারলেও লিগ টেবিলে তিন নম্বরেই রয়েছে আরসিবি। আট ম্যাচে ১০ পয়েন্ট সংগ্রহ করেছে তারা। নক আউট পর্বে যেতে হলে প্রথম চারের মধ্যে থাকতেই হবে কোহলিদের। এবারের আইপিএলেই আরসিবিকে শেষবারের মতো নেতৃত্ব দেবেন তিনি। ভারতের টি২০ দলের নেতৃত্ব ছাড়ার পর আরসিবির নেতৃত্ব ছাড়ার কথাও জানিয়ে দিয়েছেন বিরাট কোহলি।