Views: 703

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

কোয়ারেন্টাইন থেকে পালিয়ে যাওয়া সেই ২ যুক্তরাজ্য প্রবাসী কারাগারে

জুমবাংলা ডেস্ক: সিলেটে কোয়ারেন্টাইন থেকে পালিয়ে যাওয়ায় যুক্তরাজ্য থেকে আসা দুই প্রবাসীকে সাত দিনের কারাদণ্ডসহ ১০ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার রাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহউদ্দিন তাদের এ সাজা দেন। তারা জরিমানা পরিশোধ করেছেন। রাতেই তাদের কারাগারে পাঠানো হয়েছে।

সাজাপ্রাপ্তরা হলো আব্দুন নুর (৪২) সুনামগঞ্জে ছাতক উপজেলার গয়াসপুর এলাকার বাসিন্দা ও আলম হাসান রউফের (৩৬) বাড়ি বিশ্বনাথ উপজেলার চাঁনপুর গ্রামে। তারা দুজনই ব্রিটিশ পাসপোর্টধারী বাংলাদেশি।

এসএমপির মুখপাত্র বিএম আশরাফ উল্লাহ তাহের জানান, গত ২২ মার্চ যুক্তরাজ্য থেকে ফেরার পর ওই দুই প্রবাসী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সিলেট শহরের দরগাগেটে হোটেল স্টার প্যাসিফিকে ওঠেন। কোয়ারেন্টাইনে থাকাবস্থায় তারা করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন। তবে প্রতিবেদন আসার আগেই তারা হোটেল থেকে পালিয়ে যান।

মঙ্গলবার রাতে তাদের সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

এর আগে গত ২০ মার্চ শহরের আম্বরখানার হোটেল ব্রিটানিয়া থেকে এক পরিবারের ৯ সদস্য কোয়ারেন্টাইন থেকে পালিয়ে যান। পরে ভ্রাম্যমাণ আদালত জকিগঞ্জস্থ তাদের গ্রামের বাড়ি ফোনে ডেকে নেন। এর পর তাদের অর্থদণ্ড দেওয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মামুনুল হকের বিরুদ্ধে ঢাকাতেই ১৭ মামলা

Saiful Islam

হেফাজতের বিরুদ্ধে আরও ৬২ আলেমের বিবৃতি

Saiful Islam

মাস্ক খুলে মুচকি হাসেন মামুনুল (ভিডিও)

Shamim Reza

মামুনুল হকের সাতদিনের রিমান্ড চাইবে পুলিশ

Saiful Islam

৩ বিয়ের কথা স্বীকার করলেন মামুনুল হক

Shamim Reza

করোনা রোধে সবাইকে নিয়ে সরকারকে কাজ করার আহ্বান জাফরুল্লাহর

Saiful Islam