ক্যাটরিনার জন্মদিনে সালমানের ভালোবাসা

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ গেল শুক্রবার (১৬ জুলাই) ৩৮ বছরের পা দিলেন। প্রাক্তন এই প্রেমিকার জন্মদিনে শুভেচ্ছাবার্তায় নিজের ভালোবাসার কথা জানিয়ে বিশেষভাবে নজর কেড়েছেন সালমান খান। ক্যাটরিনার সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করে সালমান তাতে ভালোবাসা ও শ্রদ্ধায় ভরিয়ে দিয়েছেন ক্যাটরিনাকে।

দ্য কপিল শর্মা শো-এর সেটে বসে থাকা দু’জনের পুরনো একটি ছবি শেয়ার করে সালমান লিখেছেন, শুভেচ্ছা জানাই একটা অসাধারণ জন্মদিনের। স্বাস্থ্য, সম্পদ ও মহান জন্মদিন আসুক তোমার জীবনে ভালোবাসা ও শ্রদ্ধার ভরা।

বলিউডে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ ও ‘পার্টনার’ সেগুলির মধ্যে অন্যতম হিট ছবি। সালমানের বোন অর্পিতা খান শর্মাও ক্যাটরিনার ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

ক্যাটরিনার সঙ্গে সালমান খানের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল বলিউডে। তারপরে ক্যাটরিনার জীবনে রণবীর কাপুর এসেছিলেন। যদিও সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। পরবর্তীতে শোনা যায়, ভিকি কৌশলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ক্যাটরিনা। যদিও অফিশিয়ালি কেউই এ নিয়ে কোনো দিন মুখ খোলেননি।


জুমবাংলানিউজ/এসআই