Views: 78

বিভাগীয় সংবাদ সিলেট

ক্যারাম খেলা নিয়ে আ’লীগ নেতার গুলিতে কিশোর আহত

জুমবাংলা ডেস্ক : সিলেট নগরীতে পূর্ব বিরোধ ও ক্যারাম খেলাকে কেন্দ্র করে গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়েছেন ফাহিম আহমদ (১৪) নামের এক কিশোর। শুক্রবার সন্ধ্যায় নগরীর ফাজিলচিস্ত এলাকায় ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সায়েক খানের প্রকাশ্যে গুলিবর্ষণ শুরু হলে গুলিবিদ্ধ হন ফাহিম।


খবর পেয়ে এসএমপির দুই থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করায় ঘটনাস্থলে পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়া ও বিমাবন্দর থানার ওসি শাহাদৎ হোসেন জানান, ক্যারাম খেলাকে কেন্দ্র করে দুটি পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এ সময় গুলি বর্ষণের ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন।

সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর আফতাব হোসেন খানের দাবি, অপরাধ নিয়ন্ত্রণে এলাকার যুব সমাজ বাধা দিলে সায়েক খান তাদের ওপর গুলি করেন। এতে ফাহিম নামে এক কিশোর গুলিবিদ্ধসহ অনেকেই আহত হন।আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের ছেলেকেও হত্যার উদ্দেশ্যে গুলি করেন সায়েক। এ সংক্রান্ত সিসি ক্যামেরার ফুটেজ ও আছে।

এদিকে, সায়েক সমর্থকদের দাবি ঘটনাকে ভিন্নখাতে প্রবাহের অপচেষ্টা চলছে। সংঘবদ্ধ সন্ত্রাসীরা হামলা চালিয়ে সায়েককে আহত ও তার গাড়ি ভাঙচুর করে। আত্মরক্ষার্থে তিনি গুলি ছুড়তে বাধ্য হন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চাকরি দেয়ার কথা বলে তিন তরুণীকে ফ্ল্যাটে আটকে দেহব্যবসা, আটক ৩

Saiful Islam

সীমান্ত থেকে ১৩টি স্বর্ণের বারসহ নারী আটক

Saiful Islam

এমসি কলেজে সংঘবদ্ধধর্ষণ : ২নং আসামি তারেক গ্রেফতার

Shamim Reza

ইসলামী ব্যাংকের ৪ নতুন শাখার উদ্বোধন

azad

ধর্ষকের বিশেষ অঙ্গ কেটে নিজের সম্ভ্রম বাঁচালেন গৃহবধূ

Shamim Reza

প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা

Shamim Reza