Views: 145

খেলাধুলা ফুটবল

ক্যারিয়ারের সেরা র‌্যাংকিংয়ে ক্রিস ওকস

স্পোর্টস ডেস্ক : ৩১ বছর বয়সী ইংলিশ পেসার ক্রিস ওকস। ওয়ানডে ক্যারিয়ারের সেরা র‌্যাংকিংয়ে জায়গা করে নিয়েছেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে ৬ উইকেট নিয়ে ওয়ানডে বোলারদের র‌্যাংকিংয়ে চতুর্থ স্থান দখল করেছেন ওকস।

এছাড়াও অজিদের বিপক্ষে ব্যাট হাতে ৮৯ রান করে ওয়ানডে অলরাউন্ডারদের র‌্যাংকিংয়েও দ্বিতীয় স্থানে উঠে এসেছেন তিনি। শীর্ষে থাকা আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবীর চেয়ে তিনি ২০ পয়েন্ট পিছিয়ে আছেন।


বোলারদের মধ্যে তিন ধাপ এগিয়ে চতুর্থ স্থানে উঠে আসা ওকস ২৬ পয়েন্ট পিছিয়ে আছেন তিনে থাকা মুজিব উর রহমানের চেয়ে। আগের অবস্থান ধরে রেখে শীর্ষ ও দুইয়ে আছেন যথাক্রমে ট্রেন্ট বোল্ট ও জসপ্রিত বুমরাহ।
অন্যদিকে পাকিস্তানের মোহাম্মদ আমিরকে জায়গা ছেড়ে একধাপ নিচে আটে নেমে গেছেন অজি পেসার জস হ্যাজলউড। তবে তার সতীর্থ প্যাট কামিন্স উঠে এসেছেন ছয়ে।

এছাড়া এক সফল সিরিজ শেষ করে বড় লাফ দিয়েছেন জনি বেয়ারস্টোও। অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ম্যাচে ১২৬ বলে ১১২ রানসহ সিরিজে মোট ১৯৬ রান সংগ্রহ করে সেরা দশে জায়গা করে নিয়েছেন এই ইংলিশ ওপেনার।

ব্যাটসম্যানদের মধ্যে ওয়ানডে র‌্যাংকিংয়ে সেরা পাঁচে আগের অবস্থা ধরে রেখেছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, রস টেইলর, বাবর আজম ও ফাফ ডু প্লেসিস। তবে অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও ওপেনার ডেভিড ওয়ার্নারকে যথাক্রমে সপ্তম ও অষ্টম স্থানে ঠেলে দিয়ে ষষ্ঠ স্থান দখল করেছেন কেন উইলিয়ামসন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

লঙ্কা সফর স্থগিতের পর সুখবর পেল টাইগাররা

Saiful Islam

মুসলিম ক্রিকেটারের গায়ে মদ ঢালা নিয়ে বিতর্ক!

rony

ভুলে যাবেন না, আমি ৫০০ ম্যাচ খেলেছি : সৌরভ গাঙ্গুলী

rony

করোনায় আক্রান্ত জেনোয়ার ১৪, প্রিমিয়ার লিগের ১০ জন

Mohammad Al Amin

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরসূচি চূড়ান্ত

Mohammad Al Amin

আরবের প্রথম ক্লাব হিসেবে ইসরায়েলি ফুটবলার কিনল আল-নসর

Shamim Reza