Views: 620

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ক্রিকেটার জাহানারার ১৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটার হিসেবে জাহানারা আলমকে হয়তো নতুন করে চেনানোর প্রয়োজন নেই। বাংলাদেশ নারী দলের হয়ে ব্যাটে-বলে তিনি কতটা কার্যকর, এরইমধ্যে তার প্রমাণ মিলেছে। দেশে ও দেশের বাহিরে প্রতিনিয়ত ২২ গজে আলো ছড়ান এই জাহানারা।

তবে ক্রিকেটের বাহিরেও তার অন্য একটা জগৎ আছে। নাম যার, সোশ্যাল মিডিয়া। অনেকের কাছে হয়তো এই অঙনটা বলতে কেবল ফেসবুক। কিন্তু এক ফেসবুক দিয়ে সোশ্যাল মিডিয়ার গণ্ডি শেষ হয়ে যায় না।

বহুল জনপ্রিয় এই মাধ্যমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে টুইটার আর ইনস্টাগ্রামের ব্যবহারও। সময়ের স্রোতে জাহানারাও ভাসিয়েছেন তার আশার ভেলা। ব্যাট-বলের সঙ্গে ফেসবুক, টুইটার আর ইনস্টাগ্রামেও তিনি বেশ সক্রিয়।


একটা উদাহরণ দিলে হয়তো বিষয়টা আরও পরিষ্কার হয়ে যাবে। বাংলাদেশ নারী দলের অন্যান্য ক্রিকেটারের কথা বাদই দিলাম। পুরুষ দলের মধ্যেও এমন অনেকে আছেন যারা কি-না এই সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব একটা সক্রিয় নন। যেখানে জাহানারা বেশ পরিচিত মুখ। নিয়মিত ভক্তদের সঙ্গে নিজের সুখ-দু:খ কিংবা নানা মুহূর্তগুলো শেয়ার করেন তিনি।

এরইমধ্যে নিজের ফেসবুক পেজ ভেরিফাইডও করে ফেলেছেন জাহানারা। ইদানীং টুইটারেও বেশ সক্রিয় তিনি। সোমবার (৩ আগস্ট) নিজের ফেসবুকে ১৬ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ আপলোড করেন জাহানারা। যেটা মুহূর্তেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। এই প্রতিবেদন লেখা অবধি তার ভিডিওটি ৯৭ হাজার মানুষ দেখেছে।

After 14years tried to catching fish! One of my favourite hobby 🤗🤗 in village.

Posted by Jahanara Alam on Monday, August 3, 2020


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আইপিএলের ক্রিকেটারদের স্ত্রীদের নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

Saiful Islam

আমি না থাকলে মেসি কেন, প্রশ্ন ডি মারিয়ার

Saiful Islam

বার্তামেউ বার্সার ইতিহাস সেরা প্রেসিডেন্ট!

Shamim Reza

পুরনো ঢাকার বনেদী পাইকারি বিক্রেতা সাকিব!

Sabina Sami

হঠাৎ সব ধরণের ক্রিকেটকে বিদায় বললেন উমর গুল

Sabina Sami

তোমাকে যেভাবে লাথি মেরে বের করে দেয়া হলো, তা প্রাপ্য ছিল না

Shamim Reza