Views: 153

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ক্রিকেটার নাসির ও তার স্ত্রীর মামলার তদন্তে পিবিআই

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির নামে হওয়া মামলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।  আগামী ৩০ মার্চের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে হবে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

এদিন সকালে একই আদালতে তাদের দু’জনের নামে একটি মামলা হয়। তাম্মির আগের স্বামী রাকিব হাসান বাদী হয়ে এই মামলা করেন।

মামলায় দণ্ডবিধির ৪৯৪/৪৯৭/৪৯৮/৫০০ ধারা অনুযায়ী তাদের বিরুদ্ধে বিয়ের তথ্য গোপন করে অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে প্রতারণার মাধ্যমে বিয়ে, ব্যভিচার ও মানহানির অভিযোগ আনা হয়।
বাদীপক্ষে আইনজীবী ছিলেন ইসরাত হাসান।

আইনজীবী ইসরাত হাসান বলেন, তাম্মি আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। আইন অনুযায়ী তারা উভয়ে অপরাধ করেছেন এবং এই বিয়ে বাতিল বলে গণ্য। তাই আমরা রাকিবের পক্ষে আদালতে মামলাটি দায়ের করি।

এবারের ভালোবাসা দিবসে প্রেমিকা তামিমাকে জমকালো আয়োজনে বিয়ে করেন নাসির। বিয়ের আলোচনা থামার আগেই তামিমার আগের স্বামী রাকিব হাসান থানায় জিডি করেন।
জিডিতে রাকিবের অভিযোগ, তামিমার সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তিনি। তাদের ৮ বছরের কন্যা সন্তান রয়েছে। অথচ তাকে ডিভোর্স না দেওয়ার পরও নাসির জেনেশুনে তামিমাকে বিয়ে করেন।

নাসিরকে বিয়ে করার আগে আরও একজনের সঙ্গে সম্পর্ক জড়িয়েছিলেন তাম্মি। তাকে বিয়ে করে ছয় মাস সংসার করার পর ফিরে আসেন তিনি। এরপর নতুন করে নাসিরের সঙ্গে সম্পর্কে জড়ান সৌদি এয়ারলাইন্সের এ বিমানবালা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পাঞ্জাবকে হারিয়ে শীর্ষ দুইয়ে উঠে গেল দিল্লি

Saiful Islam

ফের সার্বিয়া টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছেন জকোভিচ!

Mohammad Al Amin

সাকিবদের সামনে বড় লক্ষ্য

Shamim Reza

জিম্বাবুয়ের দলে ফিরলেন টেইলর-আরভিন

Mohammad Al Amin

সাকিবদের উড়িয়ে হ্যাটট্রিক জয়ে শীর্ষে কোহলির বেঙ্গালুরু

rony

নারী রেফারি হাফ প্যান্ট পরায় সম্প্রচারে সেন্সর করল ইরান!

Shamim Reza