Views: 159

খেলাধুলা

ক্রিকেটার শফিউলের বাবা আর নেই

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার শফিউল ইসলামের বাবা জাহিদুর রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে তার বাবা মারা গেছেন। এই তথ্যটি সোশ্যল সাইটে নিশ্চিত করেছেন জাতীয় দলের আরেক পেস তারকা রুবেল হোসেন।

শফিউলের ভাতিজা সৌমিক ফরহাদ গণমাধ্যমকে জানান, দুই সপ্তাহ আগে অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে জাহিদুর রহমানকে ভর্তি করা হয়। গত চারদিন লাইফ সাপোর্টে ছিলেন তিনি। গতকাল হার্ট অ্যাটাকের পর তার অবস্থার আরো অবনতি হয়। মঙ্গলবার বেলা ৩টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

জাহিদুর রহমানের মৃত্যুসংবাদ জানিয়ে ফেসবুকে রুবেল হোসেন লিছেছেন, ‘অল্প কিছুক্ষণ আগে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আমার খুব ভালো বন্ধু শফিউল ইসলাম এর বাবা মারা গেছে। মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন। আমিন।’ তার সেই পোস্টে শফিউলের প্রতি সমবেদনা জানাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। সেইসঙ্গে মৃতের জন্য দোয়া করছেন সবাই।

এর আগে জিম্বাবুয়ে সিরিজ চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন শফিউলের বাবা। তাই সিরিজের তৃতীয় ওয়ানডে না খেলেই ঢাকায় চলে আসেন শফিউল। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে সুযোগ না পেলেও দ্বিতীয় ওয়ানডেতে একাদশে সুযোগ পান শফিউল। তবে সুযোগ কাজে লাগাতে পুরোপুরি ব্যর্থ হন তিনি। ৯ ওভার বোলিং করে ৭৬ রানে নেন ১ উইকেট।

Share:



আরও পড়ুন

২০ দল নিয়ে বিশ্বকাপ আয়োজনের পরিকল্পনা আইসিসির

Saiful Islam

রিয়াল ছাড়ছেন জিদান

Saiful Islam

মায়ের চাওয়া আগামী মৌসুমেই জুভেন্টাস ছাড়বেন রোনালদো

Saiful Islam

ঢাকায় থেকে একবারের জন্যও বোনের বিয়েতে যেতে পারেননি মোস্তাফিজ, মা-বাবার মন খারাপ

rony

আবারও তিনে ব্যাটিং করবেন সাকিব

Shamim Reza

প্রিয়জনদের সুরক্ষায় ঘরে ঈদ উদযাপনের ডাক ক্রিকেটারদের

mdhmajor