Views: 152

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ক্রিকেটার সানজিদার গায়ে হলুদের ছবি বিশ্ব মিডিয়ায়


স্পোর্টস ডেস্ক: গত ১৬ অক্টোবর মীম মোসাদ্দেকের সাথে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বাংলাদেশ নারী দলের ডান-হাতি ব্যাটসম্যান সানজিদা ইসলাম। জাতীয় লীগে রংপুরের বিভাগের হয়ে খেলা মোসাদ্দেক বর্তমানে ঢাকা প্রথম বিভাগ লীগে খেলছেন।

তবে বিয়ের আগের দিন গায়ে হলুদ ছিল সানজিদার। হলুদের সাজেই রংপুর স্টেডিয়ামে যান সানজিদা। সেখানে শখের বসে গায়ে হলুদের সাঁজে বেশ কিছু ছবি তুলেন তিনি। এরপর সেই ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেন সানজিদা।

মূর্হুতের মধ্যে সানজিদার সেইসব ছবি ভাইরাল হয়ে পড়ে। দেশের সংবাদমাধ্যম থেকে বিদেশি সংবাদ সংস্থা এএফপি, ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো, ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি ও ভারতীয় সংবাদমাধ্যমেও তাঁর ছবি নিয়ে প্রতিবেদন হয়েছে।


ভারতীয় সংবাদ সংস্থা আইএএনস, খ্যাতনামা সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’, ইন্ডিয়ান এক্সপ্রেস, ইন্ডিয়া টুডে, ডেকান হেরাল্ড, আনন্দবাজার, সংবাদ প্রতিদিনও সানজিদাকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

গায়ে হলুদের ছবি তোলা নিয়ে সানজিদা সংবাদ সংস্থা এএফপিকে বলেছেন, ‘ব্যাট হাতে ছবি তোলার পরিকল্পনা ছিল না। বাচ্চাদের খেলতে দেখে নিজেকে আটকে রাখতে পারিনি। ব্যাট হাতে নিতেই সতীর্থরা ছবি তুলেন। ফেসবুক ও ইনস্টাগ্রামে এমনিতেই ছবিগুলো ছেড়েছিলাম। ধারণাই ছিল না এগুলো ভাইরাল হবে।’

ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে ২০০৯ সালে বিকেএসপিতে ভর্তি হয়েছিলেন সানজিদা। তিন বছরের পর ২০১২ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টুয়েন্টি দিয়ে বাংলাদেশ দলে সুযোগ পান তিনি। ২০১৪ সালে ওয়ানডে অভিষেক ঘটে তার। এরপর এখন পর্যন্ত দেশের হয়ে ১৬টি ওয়ানডে ১৭৪ রান ও ৫৪ টি-টুয়েন্টি ম্যাচে ৫২০ রান করেছেন ২৪ বছর বয়সী সানজিদা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনাকে নিয়ে পেলের আবেগঘন স্ট্যাটাস

Saiful Islam

শীর্ষে উঠে এলো চেলসি

azad

৭৫০ গোলের মাইলফলক ছুঁলেন রোনাল্ডো

azad

মেসির সঙ্গে আরেকবার খেলতে চাই : নেইমার

azad

মেসিকে ছাড়াই দুর্দান্ত জয় বার্সার

Sabina Sami

নেইমারের জোড়া গোলে ম্যনইউর বিপক্ষে দাপুটে জয় পিএসজির

Sabina Sami