Views: 93

খেলাধুলা

ক্রিকেটের নতুন লজ্জার রেকর্ড


১১ জন মিলে ১ রান নিয়ে ল’জ্জার রেকর্ড! নেপালে সাউথ এশিয়ান (এসএ) গেমসের তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে আরো একটি সর্বনিম্ন রানের রেকর্ডে নাম লেখাল মালদ্বীপ নারী ক্রিকেট দল। স্বাগতিক নেপাল নারী ক্রিকেট দলের বিপক্ষে এবার মাত্র ৮ রানেই অলআউট হয়েছে মালদ্বীপ!

মজার বিষয় হচ্ছে এই ৮ রানের মধ্যে ৭ রানই এসেছে ওয়াইড থেকে। আর ১ রান করেছেন কেবল মাত্র ১ জন ব্যাটসম্যান। বাকি সবাই আসা-যাওয়ার মিছিলে যোগ দিয়েছেন।

শনিবার (৭ ডিসেম্বর) পোখারাতে টসে জিতে ব্যাট করতে নেমে নেপালের নারীদের বোলিং তোপে একের পর এক ফিরে যায় মালদ্বীপের ব্যাটসম্যানরা। রানের খাতা খুলতে পেরেছেন কেবল ওপেনার আইমা আইশাথ (১)।


এছাড়া কেউই কোনো রান করতে পারেনি। অতিরিক্ত ওয়াইড থেকেই আসে ৭ রান। যদি অতিরিক্ত রান না দিতো তবে আরো একটি ল’জ্জার রেকর্ডে নাম লেখাত মালদ্বীপ। তা হচ্ছে ১ রানে অলআউট।

জবাবে ব্যাট করতে নেমে ১.১ ওভারেই হয় তুলে নেয় নেপাল। এর আগে টুর্নামেন্টের প্রথম ম্যাচেও মালদ্বীপকে ৫ বলে হারিয়ে রেকর্ড গড়েছিল নেপাল। সেবার অবশ্য ১৬ রান করছিল মালদ্বীপ। বাংলাদেশের সাথে তারা অলআউট হয় ৬ রানে।

সংক্ষিপ্ত স্কোর : মালদ্বীপ: ৮/১০ (১১.৩ ওভার)
নেপাল: ৯/০ (১.১ ওভার)

ফল : নেপাল ১০ উইকেটে জয়ী (১১৩ বল হাতে রেখে)।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

র‌্যাঙ্কিংয়ে স্মিথকে টপকালেন মুশফিক

Saiful Islam

ফেব্রুয়ারির ১৮ তারিখে হবে এবারের আইপিএলের নিলাম

Mohammad Al Amin

জাতীয় দলের নির্বাচক হলেন আব্দুর রাজ্জাক

Saiful Islam

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন নির্বাচক রাজ্জাক

Mohammad Al Amin

তামান্না ভাটিয়া ও বিরাট কোহলিকে আইনি নোটিশ

Saiful Islam

সাউদাম্পটনকে ৩-১ গোলে হারালো আর্সেনাল

azad