Views: 47

খেলাধুলা

ক্রিকেটের নতুন লজ্জার রেকর্ড

১১ জন মিলে ১ রান নিয়ে ল’জ্জার রেকর্ড! নেপালে সাউথ এশিয়ান (এসএ) গেমসের তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে আরো একটি সর্বনিম্ন রানের রেকর্ডে নাম লেখাল মালদ্বীপ নারী ক্রিকেট দল। স্বাগতিক নেপাল নারী ক্রিকেট দলের বিপক্ষে এবার মাত্র ৮ রানেই অলআউট হয়েছে মালদ্বীপ!

মজার বিষয় হচ্ছে এই ৮ রানের মধ্যে ৭ রানই এসেছে ওয়াইড থেকে। আর ১ রান করেছেন কেবল মাত্র ১ জন ব্যাটসম্যান। বাকি সবাই আসা-যাওয়ার মিছিলে যোগ দিয়েছেন।

শনিবার (৭ ডিসেম্বর) পোখারাতে টসে জিতে ব্যাট করতে নেমে নেপালের নারীদের বোলিং তোপে একের পর এক ফিরে যায় মালদ্বীপের ব্যাটসম্যানরা। রানের খাতা খুলতে পেরেছেন কেবল ওপেনার আইমা আইশাথ (১)।


এছাড়া কেউই কোনো রান করতে পারেনি। অতিরিক্ত ওয়াইড থেকেই আসে ৭ রান। যদি অতিরিক্ত রান না দিতো তবে আরো একটি ল’জ্জার রেকর্ডে নাম লেখাত মালদ্বীপ। তা হচ্ছে ১ রানে অলআউট।

জবাবে ব্যাট করতে নেমে ১.১ ওভারেই হয় তুলে নেয় নেপাল। এর আগে টুর্নামেন্টের প্রথম ম্যাচেও মালদ্বীপকে ৫ বলে হারিয়ে রেকর্ড গড়েছিল নেপাল। সেবার অবশ্য ১৬ রান করছিল মালদ্বীপ। বাংলাদেশের সাথে তারা অলআউট হয় ৬ রানে।

সংক্ষিপ্ত স্কোর : মালদ্বীপ: ৮/১০ (১১.৩ ওভার)
নেপাল: ৯/০ (১.১ ওভার)

ফল : নেপাল ১০ উইকেটে জয়ী (১১৩ বল হাতে রেখে)।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৪৪৯ রানের ম্যাচে সর্বোচ্চ রান তাড়া করার রেকর্ড গড়ে রাজস্থানের অবিশ্বাস্য জয়

Shamim Reza

রাজস্থানের সামনে হিমালয় সমান লক্ষ্য দিল পাঞ্জাব

Saiful Islam

ইমরান খানের সঙ্গে বৈঠকে গিয়ে ফাঁসলেন মিসবাহ-আজহার-হাফিজ!

Saiful Islam

নতুন ক্লাবের অভিষেকেই জোড়া গোলে সুয়ারেজের

Sabina Sami

এবারও আইপিএলে রয়েছেন বাংলাদেশের দু’জন

Sabina Sami

খাবারের স্বাদ পাচ্ছেন না পেসার রাহি

Shamim Reza