Views: 123

বিজ্ঞান ও প্রযুক্তি

ক্লাসিক লুকে শক্তিশালী ইঞ্জিনের বাইক আনল হোন্ডা

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : ক্লাসিক লুকে শক্তিশালী ইঞ্জিনে নতুন বাইন আনল হোন্ডা। মডেল হোন্ডা এইচ’নেস সিবি ৩৫০। ১৯৬০-৭০ সালের দিকে গোল হেডলাইট রয়েছে নতুন এই বাইকে। দুটো মডেলে পাওয়া যাবে এই বাইক। একটি ডিএলএক্স অন্যটি ডিএলএক্স প্রো। হর্ন রয়েছে দুটো। স্মার্টফোন ভয়েস কন্ট্রোল রয়েছে।


নতুন নয় ধরনেরর অ্যাপলিকেশন থাকছে বাইকটিতে। বাইক প্রেমীদের লক্ষ্য করেই এই বাইক বাজারে নিয়ে এসেছে হোন্ডা। ১৯ ইঞ্চির অ্যালোয় চাকা সামনে। পিছনে থাকবে ১৮ ইঞ্চির চাকা সঙ্গে টিউবলেস টায়ার। ডিস্ক ব্রেকও থাকছে এই বাইকে। ইঞ্জিনের কার্যক্ষমতা ২০.৮ বিএইচপিতে ৫,৫০০আরপিএম।

মনে করা হচ্ছে ভারতে দাম হতে পারে ১.৯০ লাখ রুপির মধ্যে (এক্স- শোরুম)। তবে চূড়ান্ত দাম কত হতে পারে তা এখনও নির্ধারিত হয়নি।

বাইকটি প্রতিদ্বন্দ্বীতা করবে রয়েল এনফিল্ডের সঙ্গে। একেবারে রেট্রো স্টাইলের বাইকটি ৩৫০- ৫০০ সিসিতে পাওয়া যাবে বাইকটি। ইতিমধ্যে, মর্ডান ক্লাসিক সেগমেন্টে জায়গা করেছে এই বাইক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৩টির বেশি সেলফি তোলা ভয়ঙ্কর মানসিক রোগ : গবেষণা

Sabina Sami

পানির দামে নতুন পালসার আনল বাজাজ

Shamim Reza

চাঁদে মিলবে ৪জি নেটওয়ার্ক, নোকিয়ার সঙ্গে হাত মেলাল নাসা

Shamim Reza

চাঁদে ফোরজি নেটওয়ার্ক বসাতে যাচ্ছে নাসা ও নোকিয়া!

Mohammad Al Amin

আঙ্গুলের ছাপ বা চোখ নয়, পরিচয়ের প্রমাণ মুখেই!

Shamim Reza

রিটস ব্রাউজার, যত বেশি ব্রাউজিং তত বেশি আয়

rony