বিনোদন

ক্ষমা চাইলেন নোবেল


বিনোদন ডেস্ক : গেল কয়েকদিন থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেশের লিজেন্ডদের নিয়ে মন্তব্যের পাশাপাশি একের পর এক আপত্তিকর পোস্ট করেছেন ‘সারেগামাপা-২০১৯’ এর দ্বিতীয় রানার্সআপ মাঈনুল আহসান নোবেল। সবশেষ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জড়িয়ে আপত্তিকর পোস্ট করেন। অবশেষে কুরুচিকর মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন তিনি।

শনিবার (২৩ মে) নোবেলের ধৃষ্টতাপূর্ণ ফেসবুক পোস্টের সমালোচনা করে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটর (সিটিটিসি) এডিসি নাজমুল ইসলাম নিজের ব্যক্তিগত প্রোফাইলে একটি পোস্ট করেন। তিনি ওই পোস্টে লেখেন, নোবেলম্যান! আপনার পেজের অনেক পোস্ট দেখলাম। দেশের মানুষ আপনাকে ভালোবাসে, আপনার কাছ থেকে অনেকেই অনেকভাবে শেখে। আমি একজন সাইবার কপ হিসেবে আশা করি যে, আপনি আপনার পোস্টের মাধ্যমে সাইবার নীতি মেনে এ দেশের একজন সম্মানিত ব্যক্তি ও গুণীজন হিসেবে সাইবার রিজিলিয়েন্ট সমাজ বিনির্মানে প্রত্যক্ষ ভূমিকা রাখবেন। আপনি ভাল থাকুন!


এডিসির এমন স্ট্যাটাসের এক ঘন্টা পরই নোবেল ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে একটি পোস্ট করেন। ওই পোস্টে নোবেল লেখেন, আমি অত্যান্ত দুঃখিত নাজমুল স্যার। আমি কাউকে আক্রমণ করে পোস্ট করেনি। মূলত আমার নতুন গান ‘তামাশা’ মুক্তি উপলক্ষে দর্শকের দৃষ্টি আকর্ষণের জন্য এই পোস্ট দিয়েছি। তবে আমি দুঃখিত। আমি ক্ষমা প্রার্থনা করছি।

এর আগে গত ১৯ মে হুট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিজেন্ড শিল্পীদের অপমান করে স্ট্যাটাস দিয়ে নেতিবাচক আলোচনায় আসেন দুটি মৌলিক গান গাওয়া এই শিল্পী। এরপর থেকে একের পর এক স্ট্যাটাসের মাধ্যমে সমালোচনার মুখে পড়েন তিনি।

প্রসঙ্গত, ভারতীয় জি বাংলা চ্যানেলে এদেশের কিংবদন্তি শিল্পীদের গাওয়া বেশকিছু গান কাভার করে রিয়েলিটি শোতে শুনিয়েছিলেন। সেখান থেকেই আলোচনায় আসেন তিনি। এরপর বিভিন্ন সময় আপত্তিকর মন্তব্য করে সমালোচিত হয়েছেন নোবেল।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রে তাহসান-মিথিলার মেয়ে আয়রা

Sabina Sami

এবার যেখানে প্লাস্টিক সার্জারি করালেন সানাই

Shamim Reza

নিজের স্ত্রীকে নিয়ে ভিডিও বানালেন নোবেল

Saiful Islam

মিথিলার প্ল্যান মত কিছুই হচ্ছে না

Shamim Reza

নওয়াজের কাছে আলিশান ফ্ল্যাট ও ৩০ কোটি রুপি দাবি আলিয়ার

Shamim Reza

ব্যক্তিগত ছবি প্রকাশ করে সমালোচনার মুখে

Shamim Reza