mopnews বিনোদন

কড়া অবস্থানে হিরো আলম, মিশা-জায়েদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে লিখিত অভিযোগ

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের দ্বারা গণমাধ্যমে হেয় প্রতিপন্ন হয়েছেন আলোচিত আশরাফুল আলম (হিরো আলম)। ৩ জুন (বুধবার) চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিতে এমন লিখিত অভিযোগ করে তাদের বিরুদ্ধে প্রযোজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন তিনি।

হিরো আলমের সেই অভিযোগের একটি কপি এসেছে গণমাধ্যমের কাছে। যেখানে হিরো আলম জানিয়েছেন, আমি চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য হওয়া শর্তেও, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি জনাব মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমে আমাকে হেয় প্রতিপন্ন করেছেন এবং বলেছেন আমি চলচ্চিত্রের কে? এই নামে আমেক কেউ চেনেও না, জানেও না।


এরই মধ্যে হিরো আলমের এই অভিযোগ পত্র গ্রহণ করেছে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি। তবে এই প্রসঙ্গে তাৎক্ষণিক কোন মন্তব্য জানাতে চায়নি সংগঠনটি।

এমন কি এই প্রসঙ্গে মিশা সওদাগর ও জায়েদ খানেও তাৎক্ষণিক মন্তব্য জানা সম্ভব হয়নি।

চ্যানেল আইয়ের একটি অনুষ্ঠানে আলোচিত উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের এক প্রশ্নে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর হিরো আলমকে চিনতে পারেননি, আর সাধারণ সম্পাদক জায়েদ খান হিরো আলমকে মিউজিক ভিডিও করেন বলে চিহ্নিত করায় গেলো বেশ কিছু দিন প্রতিবাদ জানিয়ে আসছিলেন হিরো আলম। আর এই ঘটনায় আজ তিনি লিখিত অভিযোগ জমা দিলেন।

আশরাফুল আলম (হিরো আলম) বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তি। মূলত মিউজিক ভিডিও করে আলোচনায় আসেন তিনি। এরপর সিনেমাতেও অভিনয় করেছন। তাকে নিয়ে এরই মধ্যে প্রতিবেদন প্রকাশ করেছে বিবিসি হিন্দি, জি নিউজ, এনডিটিভি, ডেইলি ভাস্কর, মিড-ডের মত গণমাধ্যম। এছাড়া ইয়াহু ইন্ডিয়ার এক জরিপ অনুসারে এক সময়ে ভারতীয় অভিনেতা সালমান খানের চেয়ে হিরো আলমকে বেশিবার গুগলে অনুসন্ধান করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

চলছে এন্ড্রু কিশোরের শেষকৃত্য অনুষ্ঠান

Sabina Sami

কে এই সাহেদ

globalgeek

যতো কুকর্ম সাহেদের

globalgeek

যেভাবে গ্রেফতার হলেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ

mdhmajor

অবশেষে যে এলাকা থেকে গ্রেফতার হন ‘প্রতারক’ সাহেদ

mdhmajor

ব্রিটিশ টেলিভিশনে অভিনেতাদের ফের চুম্বন ও যৌন দৃশ্যে অভিনয়ের অনুমতি

Shamim Reza