Views: 122

ক্রিকেট (Cricket) খেলাধুলা

কয়েক সপ্তাহের জন্য মাঠের বাহিরে থাকতে পারেন ব্রাভো!

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর শুরুর আগে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলার সময় ইনিজুরিতে পড়েছিলেন ডোয়াইন ব্রাভো। আর এবারে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নেমে কুঁচকির ইনজুরিতে পড়েছেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার।

ব্রাভোর ইনজুরিটি কতোটা গুরুতর তা এখনও জানানো হয়নি দল থেকে। তবে দিল্লির বিপক্ষে ম্যাচ শেষে চোট সম্পর্কে কিছুটা ধারণা দিয়েছেন চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং।


ফ্লেমিং বলেন, তার (ব্রাভো) মনে হয়েছে তার কুঁচকিতে আঘাত ছিল, মাঠে ফেরানোর জন্য তাকে বিরত রাখা দরকার ছিল। শেষ ওভারে বল করতে না পারায় সে হতাশ। এমন পর্যায়ে আপনি ভাবতে পারেন যে কয়েকদিন কিংবা কয়েক সপ্তাহ লাগতে পারে।

চোট পাবার কারণে দিল্লির বিপক্ষে শেষ ওভারে বোলিং করতে পারেননি ক্যারিবীয় এই অলরাউন্ডার। তার বদলে জাদেজাকে দিয়ে বল করানো হয়েছিল যা কিনা ছিল সম্পূর্ণ পরিকল্পনা বহির্ভূত।

ফ্লেমিং এ প্রসঙ্গে বলেন, ডোয়াইনে ব্রাভো একজন ডেথ বোলার। পুরো মৌসুমে জুড়ে সেটাই চলছিল কিন্তু সে চোট পেয়েছিল। যে কারণে সে শেষ ওভারটি করতে পারেনি। আমাদের সামনে আরও চ্যালেঞ্জ রয়েছে। জাদেজাকে ডেথে বোলিং করানোর পরিকল্পনা করা হয়নি, তবে ব্রাভো চোট পাওয়ায় আমাদের অন্য কোনও বিকল্প ছিল না।

প্রসঙ্গত, এর আগে ইনজুরির কারণে আইপিএলের চলতি আসর থেকে ছিটকে গেছেন সানরাইজার্স হায়দরাবাদের পেসার ভুবেনশ্বর কুমার, মিচেল মার্শ, দিল্লি পেসার ইশান্ত শর্মা, লেগ স্পিনার অমিত মিশ্রা এবং কলকাতার পেসার আলী খান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হার্টে অস্ত্রোপচার, কপিল দেবের অবস্থা স্থিতিশীল

Sabina Sami

ফের বড় হারের লজ্জা পেল ধোনী

globalgeek

জিম্বাবুয়ে দলে করোনার হানা, আক্রান্ত দুই ক্রিকেটার

Sabina Sami

আলিসন-জেসাসকে দলে ভিড়িয়ে শক্তি বাড়ালো ব্রাজিল

Sabina Sami

ক্রিকেটার সানজিদার গায়ে হলুদের ছবি বিশ্ব মিডিয়ায়

mdhmajor

টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় বাড়িয়ে স্থগিত হওয়া সিরিজগুলো আয়োজন করুক আইসিসি : মিসবাহ

Mohammad Al Amin