Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

খাগড়াছড়িতে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু

জুমবাংলা ডেস্ক : খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের আইসোলেশনে থাকা এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়া যুবকের বয়স ছিল ৩০ বছর। তার বাড়ি খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায়।

যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ি ডেপুটি সিভিল সার্জন ডা. মিটন চাকমা।

জানা গেছে, বুধবার দুপুরে শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ যুবককে হাসপাতালে নিয়ে আসা হলে তাকে করোনা সন্দেহে আইসোলেশনে রাখা হয়। চিকিৎসাও চলছিল। বুধবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

সিভিল সার্জন নুপুর কান্তি দাশ জানান, দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্টে ভুগছিলেন ওই যুবক। তিনি আগেও এই হাসপাতালেই চিকিৎসা নিয়েছিলেন।

সিভিল সার্জন জানান, আপাতত করোনা রোগী ধরেই মৃতদেহটির সৎকার করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা জানান, বিষয়টি সম্পর্কে দুপুরেই আইইডিসিআরে অবহিত করা হয়। মৃত ব্যক্তির রক্তের নমুনা করোনাভাইরাস পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হবে।

এদিকে রোগীর সংস্পর্শে আসায় হাসপাতালের ২ জন চিকিৎসক, ২ জন নার্স ও একজন আয়াকে হাসপাতালের প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। মৃত রোগীর নমুনা পরীক্ষার রিপোর্ট না পাওয়া পর্যন্ত তারা কোয়ারেন্টাইনে থাকবেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনায় চিরবিদায় নেয়া আলমের স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস

rony

নীলফামারীতে সড়ক জীবাণুনাশককরণে পুলিশের উদ্যোগ

azad

কালীগঞ্জে ৫০টি পরিবারের সহযোগীতায় এগিয়ে এলো ছাত্রলীগ

rskaligonjnews

সংসদ টিভিতে পাঠদান : ক্লাসের সময় সূচী

Mohammad Al Amin

১০ নিয়ম মেনে করোনা থেকে বাঁচলেন বাংলাদেশি ছাত্রী

Shamim Reza

নিউইয়র্কে একদিনে ৮ বাংলাদেশির প্রাণ কেড়ে নিল করোনা

Shamim Reza