Views: 39

ক্রিকেট (Cricket) খেলাধুলা

খাবারের স্বাদ পাচ্ছেন না পেসার রাহি

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজকে সামনে রেখে গত ২২ সেপ্টেম্বর ২৭ ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও কোচিং স্টাফসহ মোট ৩৫ জনের করোনা পরীক্ষা করিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে পরীক্ষায় পেসার আবু জায়েদ রাহির শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়।


আইসোলেশনে রেখে তার চিকিৎসার ব্যবস্থা করেছে বিসিবির মেডিক্যাল বিভাগ। কোনো ধরনের শারীরিক জটিলতা না থাকলেও খাবারে রুচি পাচ্ছেন না রাহি।

রবিবার (২৭ সেপ্টেম্বর) গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তবে এখনই রাহির দ্বিতীয় করোনা পরীক্ষা করা হবে না। কমপক্ষে ১৫ দিন পর দ্বিতীয় করোনা টেস্ট করা হবে।

বিসিবির প্রধান চিকিৎসক বলেন, ‘ওর প্রথম থেকেই কোন সমস্যা নেই। শুধু মুখে রুচি নেই। ওর কখনও জ্বর আসেনি বা শ্বাস-প্রশ্বাসে সমস্যা হয়নি। একদিন হয়তো এসেছিল। ওর কোনো উপসর্গ নেই। কিছুদিন পর ওর একটি পরীক্ষা করব। যেহেতু কিছুদিন সময় পেয়েছি তাই তাড়াহুড়ো নেই। প্রথম টেস্টের ১৫ দিন আগে করলে কোনো লাভ হয় না। ১৫ দিনের যত কাছে করতে পারি তত ভাল। এখন করলে কোন লাভ হবে না। ’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

১৪ রানে ৭ উইকেট হারাল হায়দরাবাদ, অবিশ্বাস্য জয় পাঞ্জাবের

Sabina Sami

হায়দরাবাদের সব স্বপ্ন শেষ করে জিতে গেল পাঞ্জাব

Saiful Islam

৭৫ বছর বয়সেও খেলছেন পেশাদার ফুটবল!

Shamim Reza

দিল্লিকে পাত্তাই দিল না কলকাতা

Saiful Islam

অনুজ্বল মেসি, বার্সার মাঠে দাপুটে জয় রিয়ালের

Saiful Islam

চলতি মৌসুমের প্রথম এল ক্লাসিকো জিতলো রিয়াল মাদ্রিদ

globalgeek