Views: 172

ক্রিকেট (Cricket) খেলাধুলা

খালি পায়ে আগুনের ওপর হাঁটলেন তাসকিন! (ভিডিও)


স্পোর্টস ডেস্ক : আসন্ন উইন্ডিজের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে স্কোয়াডে স্থান পেয়েছেন পেসার তাসকিন আহমেদ। দীর্ঘ বিরতির পর আন্তর্জাতিকে নিজেকে মেলে ধরতে বদ্ধপরিকর এই পেসার।

লাল-সবুজের জার্সি গায়ে নিজেকে মেলে ধরতে যতটা সম্ভব প্রস্তুত রাখছেন নিজেকে। ফিটনেস ধরে রাখতে আর পারফর্ম করার জন্য নিয়মিত প্র্যাকটিস ও কঠোর পরিশ্রম করছেন তিনি।

কিন্তু তাই বলে আগুনে হাঁটা! মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাসকিন একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে, বল হাতে জ্বলন্ত কয়লা দিয়ে তৈরি পথ বানিয়ে হাঁটছেন তাসকিন, তাও কি না খালি পায়ে!


তাসকিনের এই ভিডিও রীতিমতো ভাইরাল। এমন কাণ্ডে অবাক হয়েছেন তাসকিনের ভক্ত-অনুরাগীরা। ঘটনাটিকে তাসকিনের ‘অগ্নিপরীক্ষা’ বলে আখ্যা দিচ্ছেন তারা।

অনেকে প্রশ্ন ছুড়েছেন, উইন্ডিজ সফরকে সামনে রেখে এমন ‘অগ্নিপরীক্ষার’ কি দরকার ছিল? এতে বিপদ বাড়তেও পারত বলে আশঙ্কা প্রকাশ করেন অনেকে। এসব প্রশ্নের জবাব আগেই দিয়ে রেখেছেন তাসকিন। এমন কাণ্ডকে মনযোগ ও আত্মবিশ্বাস বাড়ানোর একটি ‘মাইন্ড সেশন’। তাছাড়া একজন বিশেষজ্ঞ ট্রেইনারের অধীনে তিনি এই সেশন সম্পন্ন করেছেন।

ভিডিওর ক্যাপশনে তাসকিন লিখেছেন, ‘আমি আমার দেশকে নিজের সেরাটা দিতে চাই। এটা ছিল খুবই শক্তিশালী মাইন্ড সেশন, যেটি আমার আত্মবিশ্বাস বাড়ানো এবং অবিশ্বাস্য পারফরম্যান্স আনার জন্য! তবে এখানেই শেষ নয়। মানসিকতার উন্নতির জন্য আমি পরের ধাপে যাওয়ার পথে আছি। আরও অনেক দূর যেতে হবে। দয়া করে আমার জন্য দোয়া করবেন। সবাইকে ভালোবাসা।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে টোকিও অলিম্পিক : আইওসি প্রধান

Mohammad Al Amin

তামিমকে ছাড়িয়ে গেলেন সাকিব

Saiful Islam

চেলসির প্রধান কোচের পদ থেকে বরখাস্ত হলেন ল্যাম্পার্ড

Mohammad Al Amin

উইন্ডিজকে হোয়াইটওয়াশ করায় টাইগারদের রওশন এরশাদের অভিনন্দন

mdhmajor

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

শক্তিশালী ভারত, পাকিস্তানের পর ইংল্যান্ডকে পেছনে ফেলল বাংলাদেশ

rony