Views: 44

রাজনীতি

খালেদা জিয়ার অবস্থা অপরিবর্তিত, জানালেন চিকিৎসক

জুমবাংলা ডেস্ক : করোনা আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল এবং অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন তার চিকিৎসক দলের অন্যতম সদস্য অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন। মঙ্গলবার (৪ মে) রাত পৌনে দশটার দিকে হাসপাতাল থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

ডা. জাহিদ বলেন, সিসিইউতে থাকা রোগীর সাথে তো সবসময় কথা বলা যায় না। দূর থেকে দেখতে হয়। গতকাল যেমন ছিলেন, আজও তেমন আছেন।

তিনি বলেন, গতকাল ও আজ ম্যাডামের কিছু পরীক্ষা হয়েছে মেডিক্যাল বোর্ড সেগুলো রিভিউ করেছেন। রিভিউ করে কিছু প্রগ্রেস দেখেছেন। কিছু ট্রিটমেন্ট সংযুক্ত করেছেন এবং সেই অনুযায়ী উনার চিকিৎসা চলছে।

ডা. জাহিদ বলেন, আমরা আপনাদের মাধ্যমে গোটা দেশবাসীর কাছে ম্যাডামের আশু রোগ মুক্তির জন্য মহান আল্লাহর কাছে দোয়া কামনা করছি।
গতকাল সোমবার (৩ মে) শারীরিক অবস্থার অবনতি হলে দুপুরে খালেদা জিয়াকে হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয়।

২৭ এপ্রিল আবার সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় কিছু পরীক্ষার জন্য খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেই রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে, গত ১০ এপ্রিল করোনা পরীক্ষার পর খালেদা জিয়ার সংক্রমণ ধরা পড়ে। শুরুতে তিনি গুলশানে তার ভাড়া বাসা ফিরোজায় ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এফ এম সিদ্দিকীর অধীনে চিকিৎসা নিচ্ছিলেন।

Share:



আরও পড়ুন

খালেদা জিয়ার করোনা পরবর্তী জটিলতার চিকিৎসা হচ্ছে

Shamim Reza

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস কাল

mdhmajor

প্রধানমন্ত্রীর মহানুভবতায় জেলের বাইরে খালেদা জিয়ার ঈদ: হাছান মাহমুদ

mdhmajor

শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো পরিস্থিতিতে যুবলীগ প্রস্তুত: নিক্সন চৌধুরী

Saiful Islam

চামচামি করে আর যুবলীগের নেতা হওয়া যাবে না

Saiful Islam

ভুয়া জন্মদিন পালন করে বিএনপি জাতিকে বিভ্রান্ত করে আসছে: কাদের

mdhmajor