জাতীয়

খালেদা জিয়াকে মুক্ত করতে বড় উকিল ধরার পরামর্শ দিলেন মোহাম্মদ নাসিম

জুমবাংলা ডেস্ক : কারাবন্দি বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের ফাঁকা আওয়াজ তুলে কাজ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম। তিনি বিএনপিকে নেত্রীর মুক্তির জন্য বড় উকিল নিয়োগ করার পরামর্শ দিয়েছেন।

বিএনপি নেতাদের উদ্দেশে নাসিম বলেন, ফাঁকা মাঠে ফাঁকা আওয়াজ তুলে কোনো লাভ হবে না। হুমকি না দিয়ে বড় আইনজীবী নিয়োগ দিয়ে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করার ব্যবস্থা করুন। যদি নৈরাজ্য সৃষ্টি করেন ১৪ দলকে নিয়ে, আওয়ামী লীগকে নিয়ে মাঠে ময়দানে পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তুলব। প্রতিহত করব।


সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ১৩-তম মৃত্যুবার্ষিকীর এক আলোচনাসভায় সোমবার তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি গত ১৫ বছর ধরে আন্দোলন করে আসছে। এতে জনগণের সাড়া নেই। তাদের বলতে চাই, আন্দোলনের হুমকি দিয়ে লাভ হবে না। কারণ জনগণ আপনাদের সঙ্গে নেই। আইন আইনের মতোই চলবে। খালেদা জিয়ার বিষয়ে আদালত যে রায় দেবে, সেখানে হস্তক্ষেপ করার সুযোগ নেই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

নতুন প্রজ্ঞাপন জারি : গণপরিবহনসহ যেসব বিষয়ে নতুন আদেশ

rony

প্রজ্ঞাপন জারি : সরকারি চাকরিজীবীদের অফিসে উপস্থিত থাকা নিয়ে নতুন নির্দেশনা

rony

শিমুলিয়ায় আরেকটি ফেরিঘাট নির্মাণের নির্দেশ নৌ প্রতিমন্ত্রীর

mdhmajor

নতুন সিদ্ধান্ত, দোকান-শপিংমল খোলা থাকবে যতক্ষন

Shamim Reza

৩ রুট বাদে আন্তর্জাতিক ফ্লাইট বাতিল করলো বিমান

rony

‘শিগগিরই’ খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়াতে আবেদন

rony