Views: 732

রাজনীতি

‘খালেদা জিয়ার শারীরিক অবস্থা খারাপের দিকে যাচ্ছে’

জুমবাংলা ডেস্ক : বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা দিন দিন খারাপের দিকে যাচ্ছে। মাঝে মাঝে ডাক্তার এসে রক্ত পরীক্ষা করাচ্ছেন। তিনি একা চলাফেরা করতে পারছেন না, নরম খাবার খাচ্ছেন। বিদেশে চিকিৎসার ব্যাপারে সরকার মানবিক হলে দল ও পরিবারের পক্ষ থেকে আবারও আবেদন করা হবে।

শনিবার রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় তার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি একথা জানান ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।


রাত পৌনে ৮টার দিকে ব্যারিস্টার খোকন ফিরোজায় প্রবেশ করেন। প্রায় এক ঘন্টা তিনি সেখানে অবস্থান করেন।

সাক্ষাৎ শেষে বাসভবনের গেইটের সামনে উপস্থিত সাংবাদিকদের ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন নির্বাচন প্রসঙ্গে বলেন, খালেদা জিয়া সবকিছু অবগত আছেন। এছাড়া তার বিদেশে চিকিৎসা, বিদেশে যেতে সরকারি নিষেধাজ্ঞা প্রত্যাহারে আইনি পরামর্শ এবং এ সংক্রান্ত আবেদনের বিষয়ে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে আলোচনা করেছি।

এর আগে গত ২৭ মে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন মাহবুব উদ্দিন খোকন। এরপর ২৯ আগস্ট দ্বিতীয় দফায় দেখা করেন তিনি।

গত ২৫ মার্চ করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারের নির্বাহী আদেশে সাময়িক মুক্তি পান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মুক্তির পর থেকে গুলশানের বাসভবন ফিরোজায় আছেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মহিলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

Saiful Islam

দেশকে অন্ধকারাচ্ছন্ন গুহায় নিক্ষেপ করেছে সরকার: ফখরুল

Saiful Islam

রিজভীর দায়িত্বে প্রিন্স

Shamim Reza

স্বেচ্ছাসেবক লীগের উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হলেন বরদা ভূষণ

mdhmajor

স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হলেন নাফিউল করিম নাফা

mdhmajor

স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

mdhmajor