Views: 232

আন্তর্জাতিক ওপার বাংলা

খুন হওয়া তরুণীকে পাওয়া গেল প্রেমিকের বাড়িতে, কারাগারে বাবা-ছেলে

প্রতীকী ছবি
আন্তর্জাতিক ডেস্ক : নিজ মেয়েকে খুন করার অভিযোগে বাবা-ছেলে ১৮ মাস ধরে কারাগারে রয়েছেন। সম্প্রতি খুন হওয়া এই মেয়েকে খুঁজে পাওয়া গেছে তার প্রেমিকের বাড়িতে। প্রেমিককে বিয়ে করে সংসার করছেন ওই তরুণী! এমন ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে উত্তরপ্রদেশের আমরোহা জেলার পুলিশি তদন্ত।

জানা গেছে, ২০১৯ সালের ৬ ফ্রেব্রুয়ারির ঘটনা। ওই দিন মধুপুর গ্রামের বাসিন্দা ওই তরুণীর ভাই রাহুল পুলিশকে জানান তার বোন কমলেশকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে এঘটনায় ১৮ ফেব্রুয়ারি তরুণীর বাবা সুরেশ, বড় ভাই রূপকিশোর ও পাশের গ্রামের এক ব্যক্তিকে গ্রেফতার করে আদমপুর থানার পুলিশ।


সেসময় পুলিশ জানিয়েছে, হারিয়ে যাওয়া ওই তরুণীকে খুন করা হয়েছে। তরুণীর পোশাক ছাড়াও ‘খুনের অস্ত্র’ও উদ্ধার করেছিল তারা।

সম্প্রতি তরুণীর ভাই রাহুল জানিয়েছেন, তার পরিবারের লোকজন কমলেশকে পাওরায়া গ্রামে খুঁজে পেয়েছেন। প্রেমিক রাকেশের বাড়িতেই থাকেন তার বোন। ২০১৯-এ রাকেশের সঙ্গেই পালিয়ে গিয়েছিলেন কমলেশ। ইতিমধ্যে তাদের একটি সন্তানও হয়েছে।

এর পরেই আদমপুর পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলেছে ওই তরুণীর পরিবার। তাদের দাবি, কমলেশকে খুনের অভিযোগে গ্রেফতার করে বেদম পেটানোর পর জোর করে পুলিশ খুনের কথা স্বীকার করায় তরুণীর বাবা, ভাইকে। মিথ্যা মামলা থেকে তাদের মুক্তি দিয়ে আদমপুর থানার পুলিশের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে তার স্বজনরা।

তবে সেখানকার পুলিশের তরফে এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সিরিয়ায় রাশিয়ার বিমান হামলায় নিহত ৫০

Sabina Sami

প্রতিমা বহনকারী দুই নৌকার সংঘর্ষ, নৌকা উল্টে চারজনের মৃত্যু

Saiful Islam

‘মুহম্মদকে ভালোবাসি’ লেখা মাস্ক পরে সংসদে কসোভোর এমপি

Saiful Islam

এবার ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন এরদোগান

globalgeek

এবার ফরাসি পণ্য বয়কটের ডাক এরদোয়ানের

Saiful Islam

মার্কিন নির্বাচনে বাইডেনকে আর্থিক সহায়তা দেয়ার প্রসঙ্গ এড়িয়ে গেলেন পুতিন

azad