Views: 116

অন্যান্য খেলাধুলা

খুলনায় আগামীকাল শুরু হচ্ছে শেখ রাসেল আন্তর্জাতিক টেনিস


স্পোর্টস ডেস্ক : আগামীকাল খুলনায় শুরু হচ্ছে দেশে টেনিস ইতিহাসে সর্ববৃহৎ আয়োজন ‘শেখ রাসেল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ টেনিস টুর্নামেন্ট’। খবর বাসসের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সকাল ১১টায় টুর্নামেন্টের উদ্বোধন করবেন বলে আশা করা হচ্ছে।

১৮টি দেশের ২০টি ক্লাবের মোট ৬৪ জন টেনিস খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশহগ্রহণ করবেন। যার মধ্যে ১০ জন নারী খেলোয়াড়ও রয়েছেন।


খুলনা সার্কিট হাউস শেখ রাসেল ইন্টারন্যাশনাল টেনিস গ্রাউন্ড, অফিসার্স ক্লাব, খুলনা ক্লাব, খুলনা বিশ^বিদ্যালয় ও খুলনা ডিআইজি টেনিস গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। এছাড়াও অতিরিক্ত হিসেবে জাহানাবাদ ক্যান্টনমেন্ট টেনিস গ্রাউন্ড প্রস্তুত রাখা হয়েছে। পুরুষ একক, পুরুষ দ্বৈত ও নারী একক এই তিন বিভাগে খেলা অনুষ্ঠিত হবে। আন্তর্জাতিক ও স্থানীয় রেফারিগণ খেলা পরিচালনা করবেন। খেলোয়াড়দের জন্য সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী সকল বাহিনীর সমন্বয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি ম্যাচ শেষে গণমাধ্যমকর্মীদের খেলার ফলাফল জানাতে খুলনা সার্কিট হাউস এবং অফিসার্স ক্লাবে দুইটি নিয়ন্ত্রণ কক্ষ সার্বক্ষণিক কাজ করবে। খুলনা জেলা প্রশাসন এই টুর্নামেন্টের আয়োজন করেছে।

আজ (মঙ্গলবার) বিকালে খুলনা সার্কিট হাউস সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলনে এসকল তথ্য জানান খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

সংবাদ সম্মেলনে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল ও আব্দুস সালাম মূর্শেদী, পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে রয়েছে-মার্কিন যুক্তরাষ্ট্র, মঙ্গোলিয়া, কোরিয়া, থাইল্যান্ড, অস্ট্রেলিয়া, ক্যামেরুন, ইতালি, নেপাল, শ্রীলংকা, তিউনেশিয়া, গ্রেট ব্রিটেন, তাজিকিস্তান, তুর্কমেনিস্তান, পাকিস্তান, ভূটান, ভারত, ইরাক ও স্বাগতিক বাংলাদেশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্পিন বান্ধব উইকেটে সফলতার গোপন রহস্য জানেন রোচ!

Shamim Reza

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ নিয়ে দু:সংবাদ দিলেন তামিম

Saiful Islam

ক্রিকেট বিশ্বকে অবাক করে একাই করলেন চার সেঞ্চুরি

Saiful Islam

৬ বছর পর ইংল্যান্ডের মাটিতে টেস্ট খেলবে নিউজিল্যান্ড

azad

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

এপ্রিলে মাঠে গড়াচ্ছে এমএলএস মৌসুম

azad