Views: 52

খুলনা বিভাগীয় সংবাদ

খুলনায় কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : খুলনায় কিশোরীকে অপহরণের পর ধর্ষণ ও জোরপূর্বক দেহ ব্যবসায় বাধ্য করার অভিযোগে আশিক গাজী (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে মোবাইল ফোন, মেমোরি কার্ড ও ওই কিশোরীর আপত্তিকর ছবি, ভিডিও উদ্ধার করা হয়েছে। বুধবার র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানী কমান্ডার মেজর আনিসুজ্জামান এ তথ্য জানিয়েছেন।


অপহরণকারী আশিক গাজী খুলনার রূপসার কাজদিয়া এলাকার মুনসুর গাজীর ছেলে।

র‌্যাব জানায়, ২০১৯ সালে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে আশিক গাজী মেয়েটিকে দেখা করতে বলে। সে অনুযায়ী দেখা করলে তাকে ঠান্ডা পানীয়’র সাথে নেশাযুক্ত ওষুধ খাওয়ানো হয়। পরে অচেতন অবস্থায় তাকে ধর্ষণের অশ্লীল ভিডিও ও নগ্ন ছবি মোবাইলে ধারন করা হয়। ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দালালের মাধ্যমে তাকে ভারতের বিভিন্ন স্থানে নিয়ে দেহ ব্যবসায় বাধ্য করা হয়। গত ২০ জুলাই মেয়েটিকে ভারত থেকে বাংলাদেশে এনে আশিক নিজ বাড়িতে আটকে রাখে। এ বিষয়ে অভিযোগ পেয়ে ১০ আগষ্ট আশিক গাজীকে গ্রেফতার করে র‌্যাব। এ ঘটনায় খানজাহান আলী থানায় মামলার পর তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মাস্ক না পড়ায় নীলফামারীর কিশোরগঞ্জে ৭ জনকে জরিমানা

azad

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মানিকগঞ্জ জেলা যুবলীগের দোয়া মাহফিল

azad

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাষিদের মাঝে শাক-সবজির বীজ বিতরণ

azad

আ.লীগ নেতার বাসায় নির্যাতনের শিকার শিশুটির পাশে প্রশাসন

Shamim Reza

সিলেটে সংঘবদ্ধধর্ষণ : আসামিদের পক্ষে দাঁড়াননি কোনো আইনজীবী

Shamim Reza

ধর্ষণ থেকে বাঁচতে গৃহবধূর কাণ্ড

Shamim Reza