Views: 124

জাতীয় বিভাগীয় সংবাদ

খেলতে বাধা দেয়ায় থানায় অভিযোগ করলেন ৭ বছরের শিশু

জুমবাংলা ডেস্ক : মাঠে খেলতে না দেয়া ও গালিগালাজ করায় চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সাত বছরের শিশু আহম্মেদ বিন কাদেরী থানায় উপস্থিত হয়ে অভিযোগ করেছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। অভিযোগকারী শিশু কাদেরী জেলার নাচোল সদর ইউনিয়নের ঘিওন গ্রামের আব্দুল কাদেরের ছেলে ও এশিয়ান স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।


নাচোল থানা পুলিশের ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, দুপুর সাড়ে ১২টার দিকে কাদেরী ও তার সহপাঠিরা পাশের মাঠে খেলতে যায়। এ সময় ওই মহল্লার গৃহবধূ মমতাজ ও মাসুদা তাদের খেলতে বাধা দেয় এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করে। বিষয়টি মেনে নিতে পারেনি শিশু কাদেরী।

সে থানায় এসে কেঁদে কেঁদে তাদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দেয়। কাদেরীর এমন অভিযোগ মনোযোগ দিয়ে শোনেন তিনিসহ স্থানীয় গণমাধ্যম কর্মী ও মানবাধিকার কর্মীরা। পরে পুলিশ পাঠিয়ে অভিযুক্তদের থানায় ডেকে এনে কাদেরীর বিষয়টি সমাধান করা হয়েছে। বিষয়টি সমাধান হয়ে যাওয়ায় উপস্থিত সকলেই খুশি হয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাঁচানো গেল না কবরস্থানে নড়েচড়ে ওঠা সেই শিশুকে

Saiful Islam

কাদের মোল্লাকে ‘শহীদ’ লেখার মামলায় গ্রেফতার রুহুল আমিন গাজী

Shamim Reza

‘ছোট মনি নিবাস’-এ ঠাঁই হলো সেই শিশুটির

Shamim Reza

পুলিশ আতঙ্কে পালাতে গিয়ে ভবন থেকে পড়ে মৃত্যু

Saiful Islam

সাতক্ষীরায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

Shamim Reza

শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে

Shamim Reza